বিনোদন

অনিন্দ্যর সন্তানের মা হতে চলেছে জুন, তবে এবার কি করবে শ্রীময়ী

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’। যতদিন যাচ্ছে ততই যেন দর্শকদের প্রথম পছন্দ হয়ে উঠছে ‘শ্রীময়ী’ চরিত্রটি। হাজার চেষ্টা করার পর অবশেষে জুনকে নিজের বাগে আনতে পেরেছিলো শ্রীময়ী। শ্রীময়ী আর রোহিত মিলে প্ল্যান করে জুনকে বাগে এনেছিল। কিন্তু সেটা আর কোথায় থাকলো। ফের আরেকটি ফন্দি এতে বসলো জুন। যা শ্রীময়ী ও রোহিত কেউ বুঝতে পর্যন্ত পারেনি। জুন অনেক দিন ধরেই উঠে পরে লেগেছিলো আনান্দনিকেতন বিক্রি করার জন্য।

কিন্তু সেটা বিক্রি করলেও কিনে নেয় শ্রীময়ী। জুন শ্রীময়ীর কাছেই ২কোটি টাকার বিনিময়ে বিক্রি করে দেয় আনান্দনিকেতন। পরবর্তীকালে শ্রীময়ী নিজেকে ক্রেতা হিসেবে জুনের সামনে এসে দাঁড়ায়।জুনের কাছে সমস্ত সত্য ফাঁস হতেই অনিন্দ্যর দিকে তাকিয়ে । এরপর শ্রীময়ী জুনকে তার বাড়ি ছেড়ে চলে যেতে বলে। আর এরপরই ঘটে এক কান্ড। জুনের গর্ভে নাকি অনিন্দ্যর সন্তান।জুন বলেন, শ্রীময়ী তাকে বাড়ি থেকে বের করে দিতে পারে। কিন্তু অনিন্দ্যর সন্তানকে কিভাবে বের করে দেবে বাড়ি থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তবে জুনের গর্ভে যে তার সন্তান আছে একথা অনিন্দ্যরও অজানা ছিল। জুন কথাটা প্রকাশ্যে আনতেই চমকে যান রোহিত, শ্রীময়ী ও অনিন্দ্য। তবে দর্শকদের কথায় জুন এই বাড়ি ছাড়তে চান না বলে এই প্ল্যান করেছেন।তবে সত্যি কি অনিন্দ্যর সন্তান তার গর্ভে আছে? জানতে ‘শ্রীময়ী’তে চোখ রাখতে হবে। তবে শুধু তাই নয়, জুনের আসল চেহারা অনিন্দ্যর মায়ের কাছেও ধরা পরে যায়।

Back to top button