বিনোদন

টেলিভিশনের তিনজন জাঁদরেল খলনায়িকা একই ফ্রেমে বন্দি, মিষ্টি মুহূর্ত শেয়ার করলেন জুন আন্টি

যেকোনো গল্পই কোনো একরকম ক্যারেক্টার দিয়ে করা সম্ভব নয়। আর একা একা কোনো গল্পও হয় না। গল্পে সবরকম ক্যারেক্টার থাকা জরুরি নাহলে গল্পে কোনো টুইস্ট আসে না। একটি গল্পে পসিটিভ ও নেগেটিভ সবরকম ক্যারেক্টার থাকতে হবে। সবরকম ক্যারেক্টার থাকলে গল্পের মজাই অন্যরকম হয়ে যায়। সেরকমই, বাংলা সিরিয়ালগুলোতে পজিটিভ চরিত্রের পাশাপাশি যখন নেগেটিভ চরিত্রগুলো প্রবেশ করে তখন সেই গল্পের টুইস্ট অন্যরকম হয়।

রোজ বিকেলের পর সন্ধে নামলেই বাড়ির বড়রা টিভির সামনে বসে পড়েন সিরিয়াল দেখার জন্যই। আর সিরিয়াল দেখতে দেখতেই একসাথে কয়েকজন থাকলে তো পুরো গল্পই জমে যায়। আর সন্ধে নামলেই টানটান উত্তেজনা চলতে থাকে। আর এই উত্তেজনার মূল ভিত্তিই হল খলনায়ক বা খলনায়িকা।

বাংলা ধারাবাহিকের খোলনায়িকাদের মধ্যে এবারে তিন খোলনায়িকাকে দেখা গেলো এক ফ্রেমে। এক্কেবারে তারা লাল হট শাড়িতে উপস্থিত হলেন তিন রূপবতী ভিলেন। ষ্টার জলসার সকলের প্রিয় শ্রীময়ী’র জুন আন্টি, শ্রেষ্ঠা ও কাঞ্চনা। কাঞ্চনা মৈত্র বর্তমানে জী বাংলায় দেখা যাচ্ছে। তবে খুব শীঘ্রই ষ্টার জলসার পর্দায় দেখ যাবে কাঞ্চনা মৈত্রকে।

সম্প্রতি কিবহুদিন আগেই ষ্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড শো ছিল। সেই শোতে উপস্থিত ছিলেন এই তিন খলনায়িকা। সেই অনুষ্ঠানের মধ্যেই উষসী চক্রবর্তী, কাঞ্চনা মৈত্র, এবং মধুরিমা বসাক একসাথে ছবি তুলে পোস্ট করলেন।

Back to top button