বিনোদন

শাহরুখকে প্রথম দেখে হতাশ হয়ে গিয়েছিলেন জুহি চাওলা! কিন্তু কেন?

বলিউডের সুপারহিট জুটি শাহরুখ খান ও জুহি চাওলা। এক সময় বক্স অফিস কাঁপিয়েছে এই জুটি। শাহরুখ-জুহি সিনেমা মানেই বক্স অফিসে সুপার ডুপার হিট। শুধু সিনেমার পর্দাতেই নয়, বাস্তবেও সুপারহিট জুটি নাম পরিচিত ছিলেন শাহরুখ ও জুহি। আইপিএলের কলকাতা নাইট রাইডার্স টিমের মালিক শাহরুখ-জুহি।

তবে জানেন কি, একসময় শাহরুখ খানকে দেখে হতাশ হয়ে গিয়েছিলেন জুহি চাওলা? কিন্তু কেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়েই কথা বলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলা। তিনি জানিয়েছেন, শাহরুখকে প্রথম দেখায় হতাশ হয়ে গিয়েছিলেন তিনি।

‘রাজু বন গয়া জেন্টলম্যান’ সিনেমার সেটে প্রথম দেখা হয়েছিল শাহরুখ খান ও জুহি চাওলার। সেই সময় শাহরুখ খানকে দেখতে কালো ও বেশ রোগা ছিলেন । সেই সময় শাহরুখকে দেখে মোটেও ভালো লাগেনি জুহি চাওলার। আর এমনটাই সাক্ষাৎকারে জানান জুহি চাওলা।

জুহি চাওলা আরো জানান, ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ সিনেমার প্রযোজক আমাকে বলেছিলেন, তোমার হিরো ‘ফৌজি’ করে জনপ্রিয় হয়ে গিয়েছে। ওকে অনেকটাই বলিউডের সুপারস্টার আমির খানের মতো। এরপর আমি তো বেজায় খুশি, আমি ভেবেছিলাম, চকোলেট ফেস, দারুণ দেখতে হবে হিরো, আমিরের মতো।যার ফলে আমি সেই সিনেমাটি করতে রাজি হয়ে গিয়েছিলাম। তবে যেদিন শ্যুটিংয়ে পৌঁছলাম সেদিন ওকে দেখে আমি হতাশ হয়ে গিয়েছিলাম।

অভিনেত্রী জুহির ভাষায়, সেটে পৌঁছে দেখলাম, রোগা কালো একটা ছেলে। মোটেই হিরোর মতো দেখতে না। আমি বলেছিলাম, কোন দিক থেকে ওকে আমিরের মতো দেখতে? এতো আমাকে ধোঁকা দিলেন আপনারা।যদিও সেই রোগা কালো শাহরুখের সঙ্গে জুহির বন্ধুত্ব হতে বেশি সময় লাগেনি জুহি চাওলার। একাধিক সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করে প্রশংসা অর্জন করেছেন জুহি। সেই সময় জুহি চাওলা ভাবতেই পারেননি যে, সেই ছেলেটিই এক সময় হয়ে উঠবে বলিউড বাদশা।

Back to top button