বিনোদন

দর্শকদের বিচারে এ সপ্তাহে কোন ধারাবাহিক হল সেরার সেরা, দেখে নিন টিআরপির তালিকা

বাংলা ধারাবাহিক সকল দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। সারাদিন কাজকর্ম শেষ করার পর বাড়ির মা-কাকিমার সকলেই টেলিভিশনের সামনে বসে পড়েন সিরিয়াল দেখার জন্য। চায়ের কাপে চুমুক দিতে দিতে সিরিয়াল দেখার মজাই আলাদা। তার সাথে জমে যায় সকলের গল্প। বাংলা ধারাবাহিকের সাথে বাঙালি দর্শক ওতপ্রোত ভাবে জড়িয়ে গেছে। একদিন মিস করে গেলেই মনে হয় কি যেন মিস করে গেছে।

বাঙালি ধারাবাহিকের জগতে ষ্টার জলসা আর জী বাংলার মধ্যে সবসময়ই চলতে থাকে প্রতিযোগিতা। কোন চ্যানেল কতটা এগিয়ে গেলো কোন চ্যানেল কতটা পিছিয়ে থাকলো তা নিয়ে লড়াই চলতে থাকে। সবার পছন্দ তো আর এক নয়। কেউ দেখেন ‘রাবনি রাসমণি’ কেউ ‘মোহর’। এই সময় মানুষ অন্য সব বিনোদন ভুলে নিজেদের পছন্দের সিরিয়াল দেখবে। ধারাবাহিকের জগতে ষ্টার জলসা আর জী বাংলার লড়াই আজ থেকে নয় তা প্রায় গত ১১ বছর ধরে চলেই আসছে। কোন চ্যানেল অন্যান্যদের থেকে টিআরপির দিক থেকে এগিয়ে সেটা জানার জন্য দর্শকরাও উন্মুখ হয়ে থাকেন। আর প্রতি সপ্তাহের মোট এই সপ্তাহেও টিআরপির তালিকায় সেরা ধারাবাহিক গুলির নাম প্রকাশ হয়েছে। আর এবছরের শেষ টিআরপিতে কোন ধারাবাহিক সেরার সেরা তা একনজরে দেখে নেওয়া যাক।

এ সপ্তাহের টিআরপির তালিকায় কোন কোন ধারাবাহিক জায়গা করে নিলো তা এক নজরে দেখে নেওয়া যাক-

১.মিঠাই-৯.৮
২.কৃষ্ণকলি-৯.৩
৩.খড়কুটো-৯.১
৪.যমুনা ঢাকী-৯.০
৫.রানী রাসমণি-৮.১
৬.অপরাজিতা অপু-৭.৯
৭.দেশের মাটি-৭.৭
৮.শ্রীময়ী-৭.৪
৯.মহাপীঠ -তারাপীঠ-৭.৩
৮.খেলাঘর,.মোহর-৭.২

১১.গঙ্গারাম-৬.৯
১২.জীবন সাথী-৬.৩
১৩.ফেলনা-৫.৮
১৪.গ্রামের রানী বীণাপানি -৫.৪
১৫.কড়িখেলা-৫.৩
১৬..তিতলি-৪.৩
১৭.রিমলি-৪.২
১৮.ওগো নিরুপমা, .আলো ছায়া-৪.০
১৯.কি করে বলবো তোমায়-৩.২
২০.ধ্রুবতারা-৩.০
২১.সাঁঝের বাতি-২.৬
২২.ভাগ্যলক্ষী-১.৯
২৩.পান্ডব গোয়েন্দা-১.৫

আবার জী বাংলায় জনপ্রিয় অভিনেতা আবির চ্যাটার্জীর সঞ্চালনায় ‘সারেগামাপা’ এবারেও থম স্থানেই জায়গা করে নিয়েছে। আর দ্বিতীয় স্থানে জায়গা করে নিলো ষ্টার জলসায় মিঠুন চক্রবর্তীর ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন ২। বাঙালির আরেকটি জনপ্রিয় শো মীরের কমেডি শো মিরাক্কেল রয়েছে তৃতীয় স্থানে। আরএই তিন জনপ্রিয় রিয়ালিটি শোয়ের রেটিং যথাক্রমে ৬.৮, ৫.১, ৩.৫।

 

Back to top button