বিনোদন

পরিচালক সৃজিত মুখার্জীর চুল কাটছেন সাংবাদিক মৌপিয়া নন্দী! ছবি শেয়ার করলেন প্রসেনজিৎ চ্যাটার্জি

ইদানিং সেলিব্রিটিদের প্রিয় হয়ে উঠেছে ইন্সটাগ্রাম। ব্যক্তিগত জীবন থেকে শুরু করে নিজেদের কেরিয়ারের আপডেট সবকিছুর জন্য ইন্সটাগ্রামকেই ভরসা করেন তাঁরা। কিন্তু কাঁহাতক আর ভালো লাগে সারাদিন কাজ। বিনোদন জগতে কাজ করলেও নিজেদের বিনোদন নিজেদের খুঁজে নিতে হয়। তাই কখনও মজাদার পোস্ট শেয়ার করে নিজেদের মুখে নিজেরাই হাসি ফুটে তুলতে সক্ষম হন সেলিব্রিটিরা। এবার এই তালিকাভুক্ত হলেন তিনি। তিনি প্রসেনজিৎ (Prosenjit Chatterjee), তিনিই ইন্ডাস্ট্রি।

সম্প্রতি ইন্সটাগ্রামে প্রসেনজিৎ একটি মজাদার ছবি শেয়ার করেছেন। প্রসেনজিৎ হেয়ারস্টাইলিস্ট জলি চন্দ (Jolly Chanda)-র সাঁলোতে পার্সোনাল গ্রুমিং-এর জন্য গিয়েছিলেন। সেখানেই এই ছবিটি তোলা। কিন্তু ছবিটি হঠাৎই দেখে মনে হচ্ছে, সাংবাদিক মৌপিয়া নন্দী (Moupia Nandy) চুল কাটছেন টলিউডের বিখ্যাত পরিচালক সৃজিত মুখার্জী (Srijit Mukherji)-র । বিষয়টি লক্ষ্য করেছেন প্রসেনজিৎ নিজেও। ফলে এই ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, মৌপিয়া নন্দী ও সৃজিত মুখার্জী একই ফ্রেমে ধরা পড়েছেন। গোটা ঘটনাটিতে অত্যন্ত মজা পেয়েছেন রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiyat Rashid Mithila)। তিনি অনেকগুলি হাসির ইমোজি দিয়েছেন।

জিৎ (Jeet)-এর প্রযোজনা সংস্থা ‘গ্রাসরুটস’ প্রযোজিত ‘আয় খুকু আয়’ ফিল্মে অভিনয় করছেন প্রসেনজিৎ। তাঁর মেয়ের চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। পুজোর পর আগামী নভেম্বর ও ডিসেম্বর মাস জুড়ে চলবে এই ফিল্মের শুটিং। অধিকাংশ শুট কলকাতায় হলেও আশেপাশের রাজ্যে কিছু অংশের শুট হতে পারে বলে জানা গিয়েছে। ‘আয় খুকু আয়’ পরিচালনা করছেন সৌভিক কুন্ডু (Souvik kundu)।

‘আয় খুকু আয়’ ফিল্মে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ। এই চরিত্রটি নিয়ে তিনি উচ্ছ্বসিত। তিনি জানিয়েছেন, সৌভিক একজন অত্যন্ত ভালো পরিচালক। তিনি যখন সৌভিকের কাছে এই ফিল্মের চিত্রনাট্য শুনেছিলেন, তাঁর মনে হয়েছিল, বর্তমান সময়ে দাঁড়িয়ে এই ধরনের ফিল্ম তৈরি করা উচিত যা এক বাবা-মেয়ের গল্প বলে। জিৎ এই ফিল্মের প্রযোজক হওয়ার ফলে খুশি প্রসেনজিৎ আশাবাদী, জিৎ-এর অনুরাগীদের পছন্দ হবে এই ফিল্ম।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Back to top button