বিনোদন

বলিউডে ত্রিকোণ প্রেমের গল্পে ছিলেন জন-বিপাশা-বিদ্যা, বিপাশার কড়া ধমকে সাবধান হন জন আব্রাহাম!

বলিউড তারকাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরী হওয়া কোনো নতুন বিষয় নয় আর বলিউড তারকাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একাধিক ব্যক্তিদের সাথেও। মিডিয়াতে তারকাদের ব্রেকাপ ও নতুন সম্পর্ক নিয়ে বিভিন্ন খবর ছড়িয়ে পরে প্রায়ই। সেরকমই একসময় জন -বিপাশা -বিদ্যার মধ্যে ত্রিকোণ প্রেমের গল্পও মিডিয়াতে একসময় জায়গা করে নিয়েছিল।

২০০৭ সালে জন আব্রাহাম (Jhon Abraham) ও বিদ্যা বালান(Vidya Balan) অভিনীত সিনেমা ‘সালাম -ই -ইশ্ক’ মুক্তি পায়। সেই সিনেমাটি বাক্স অফিসে সুপারহিট না হলেও সেই সিনেমার বেশ কিছু গান হিট হয়েছিল বক্স অফিসে। আর এই সিনেমায় জন -বিপাশার অভিনয়ের পরেই বলিউডে গুঞ্জন ছড়িয়ে পরে জন -বিদ্যার সম্পর্ক নিয়ে। জন তখন নাকি বেশ চুটিয়ে প্রেম করেছিলেন বিদ্যার সাথে আর সেই খবর বিপাশার কানে পৌঁছতেই তিনি জন কে সাবধান করে দিয়ে বলেন জন যদি বিদ্যার সঙ্গে সম্পর্ক রাখে, তাহলে বিপাশা (Bipasha Basu) তাকে ছেড়ে চলে যাবেন।

এরপর বিদ্যা বালানের সাথে অনন্য এক সিনেমায় জনের অভিনয় করার কথা থাকলেও জন সেই সিনেমা থেকে সরে আসেন। আর তারপরেই গুঞ্জন শোনা যায় বিদ্যা নাকি বলিউডের আর এক সুপারস্টার শাহিদ কাপুরের সাথে রোমান্টিক সময় কাটাচ্ছেন। যদিও বিদ্যা যাদের সাথেই কাজ করেছেন সে নায়কদের নিয়েই উঠেছিল প্রেমের গুঞ্জন। জনের সাথে সম্পর্ক প্রসঙ্গে বিদ্যা মিডিয়াকে জানিয়ে দেন যে জনের সাথে তার কাজের সম্পর্কের বাইরে অন্যকোনো সম্পর্ক নেই এমনকি জন কে নিয়ে বিপাশার সাথে তার কোনও মনোমালিন্য হয়নি।

প্রসঙ্গত, ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিসম’ এর শুটিং সেট ঠিকই জন -বিপাশার সম্পর্ক শুরু হয়। তার আগে বিপাশা যখন তার ক্যারিয়ার শুরু করেন তখন তিনি বলিউডের আর এক অভিনেতা দিনো মরিয়ার সাথে সম্পর্কে ছিলেন। তবে বিপাশা নিজের প্রেমের সম্পর্ক নিয়ে কোনোদিন কিছু লুকোননি দিনো মরিয়া থেকে জন আব্রাহাম দুজনের কোথায় মিডিয়ার সামনে স্বীকার করেছেন বিপাশা। বলিউড ইন্ডাস্ট্রিতে জন -বিপাশা সুপার কাপল হিসেবে পরিচিত ছিল তবে জন -বিপাশার দীর্ঘ প্রেমের সম্পর্ক শেষ হয়ে যায় ২০১১ সালে কিন্তু তারা তাদের বিচ্ছেদের কারণ সম্পর্কে কোনও মুখ খোলেননি এই তারকা জুটি।

অপরদিকে জন ৩ বছর প্রেম করার পর প্রবাসী ব্যাংকার প্রিয়া রুঞ্চল কে বিয়ে করেন জন। বিপাশা বিয়ে করেন বলিউড অভিনেতা করন সিং গ্রোভার কে। ২০১২ সালে বিদ্যা বিয়ে করেন বলিউড প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরকে।

Back to top button