বিনোদন

দেব-মনামিকে টেক্কা দেবে জিৎ-শভশ্রী, গোপন খবর এলো প্রকাশ্যে! দর্শক পছন্দ করবে কোন তারকাকে?

বাংলার দুই প্রতিদ্বন্দ্বী জনপ্রিয় চ্যানেল জি বাংলা ও ষ্টার জলসার মধ্যে দেখা যায় তুমুল লড়াই। আর তার প্রতিফলন ঘটে প্রতি সপ্তাহে প্রকাশ পাওয়া টিআরপি তালিকায়। খুব শিগ্রই জি বাংলাতে শুরু হতে চলেছে নাচের জনপ্রিয় শো ‘ডান্স বাংলা ডান্স -সিজন ১০ ‘। জনপ্রিয় এই নাচের রিয়ালিটি শাওয়ার আগের ৯টা এপিসোডেই ট্রাক বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। কিন্তু কিছুদিন আগেই তিনি মহাগুরু থেকে এমজি হয়েছেন জি বাংলার প্রতিদ্বন্দ্বী চ্যানেল ষ্টার জলসার ‘ডান্স ডান্স ডান্স’ নামক রিয়ালিটি শোতে।

সূত্রের খবর অনুযায়ী , তাই এবার ‘ডান্স বাংলা ডান্স’ এর নতুন সিজনে বিচারকের ভূমিকায় দেখা যাবে বলিউডের নাচের সুপারস্টার গোবিন্দা কে। তাই এবার নাচের মঞ্চে দেখা যাবে গোবিন্দা ও মিঠুনের তুমুল লড়াই।

প্রসঙ্গত, মিঠুন ও গোবিন্দর মধ্যে নাচ নিয়ে ঠান্ডা লড়াই বহু বছর আগের।অনেকেই হয়তো জানেননা যে জীবনে ক্যারিয়ারের শুরু থেকে গোবিন্দা মিঠুন কে গুরু মানতেন। জীবনের প্রথম বড় ব্রেক পান মিঠুনের ত্যাগ করা সিনেমা ‘ইলজাম’ -এ অভিনয়ের মাধ্যমে। সেই সময় প্রযোজকের সাথে ‘ইলজাম’ সিনেমায় কাজ করা নিয়ে মিঠুনের ঝামেলা হয় মিঠুন সেই সিনেমার কাজ ছেড়ে দেওয়ায় প্রযোক খুঁজতে থাকেন নতুন মুখ। তখন গোবিন্দা তার নাচের সিডি ওই প্রযোজকের কাছে পাঠিয়ে দিলে গোবিন্দর নাচে মুগ্ধ হয়ে প্রযোক তাকে সুযোগ দেন তার সিনেমায়। সেই সিনেমার স্ট্রিট ডান্সার সেই সময় বেশ জনপ্রিয় হয়।

এর আগেও দুই চ্যানেলের প্রায় একই ধরণের শো তে দেখা গেছে অনেক তারকার পরিবর্তন যাত্রা। সেই তালিকায় রয়েছেন রজতাভ দত্ত ও যীশু সেনগুপ্তর নামও। ডান্স বাংলা ডান্সের শুরু হওয়ার কথা ছিল ২০২০ সালে আর সেই সময় প্রোমোটে দেখানো হয়েছিল অঙ্কুশ হাজরা ও শুভশ্রী গাঙ্গুলীর নাম। তবে করোনা আতঙ্কের প্রভাবে বন্ধ হয়ে যায় সমস্ত কিছু। আর এবার অঙ্কুশ ষ্টার জলসায় একটি কমেডি শোয়ের বিচারক হওয়ায় তিনিও থাকছেন না এই ডান্স বাংলা ডান্স -এ।
আর এবার সামনে এলো আরও চমকে দেওয়া খবর ষ্টার জলসার নাচের শো তে বিচারকের দায়িত্বে আছেন দেব -মোনামী আর সেই রিয়ালিটি শো টেক্কা দিয়েছে জি বাংলার রিয়ালিটি শো সা-রে -গা -মা – পা কেও। তাই পিছিয়ে নেই চ্যানেল কর্তৃপক্ষ। সূত্রের খবর অনুযায়ী জি বাংলার ডান্স বাংলা ডান্স নামক রিয়ালিটি শো তে আসতে চলেছেন টলিউডের জনপ্রিয় জুটি জিৎ -শুভশ্রী। তাই এবার দেখার দুই চ্যানেলের টিআরপির লড়াইয়ে করা বাজিমাত করে।

Back to top button