বিনোদন

শ্যুটিংয়ের ক্যামেরা বন্ধ হতেই একান্তে এ কী শুরু করলেন জিৎ-মিমি, লজ্জায় লাল হলেন অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় অভিনেতা জিৎ ও জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী । মিমি ও জিতের মধ্যে খুব ভালো বন্ধুত্ব যে রয়েছে একথা আগে জানা ছিল কি।না জানাটাই স্বাভাবিক। কারণ, এই প্রথম একসঙ্গে ‘বাজি’ সিনেমায় অভিনয় করতে চলেছেন জিৎ-মিমি। আর এই ‘বাজি’ সিনেমার শুটিংয়েই তাদের দুজনের বন্ধুত্ব আরো মাখো মাখো হয়েছে বলে মনে করছে ভক্তরা ।

সম্প্রতি মিমি চক্রবর্তী একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, জিতের কী এমন কথায় লজ্জায় মাথা নিচু করে ফেলেছেন মিমি চক্রবর্তী। আর অন্যদিকে অভিনেতা জিৎও হাসি থামাতে পাচ্ছেন না কিছুতেই। কিন্তু কি এমন শুরু করেছিল জিৎ-মিমি, যার ফলে লজ্জায় লাল হয়ে যান মিমি। এমনই প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

ছবিটি পোস্ট করে টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী লিখেছেন, “আশেপাশে জিৎ থাকলে কখনও কোনও মুহূর্ত ফ্যাকাশে হয় না। আমরা কী বিষয় কথা বলছিলাম, সেই দিকেই না যাওয়াই মঙ্গল।” আর মিমির এই লেখাটি পরেই নেটিজেনদের উন্মাদনা তুঙ্গে ।

ছবিটি তোলা হয়েছে একটি অফিসে। তবে সেখানে তাদের দুজনকে সাধারণ পোশাকেই দেখা গিয়েছে । শুটিংয়ের ক্যামেরা বন্ধ হতেই জিৎ-মিমি এক অন্য সম্পর্ক ধরা পড়ে স্মার্টফোনের ক্যামেরাই।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button