বিনোদন

অমৃতসরের স্বর্ণমন্দিরে সামনে হাত জোড় করে দাঁড়িয়ে আছেন জিৎ,সাথে তার প্রিয় স্ত্রী এবং আদরের কন্যা -ভাইরাল সেই ছবি !

বাংলা সিনেমার জগতে জনপ্রিয় অভিনেতা জিত তার অনেক সিনেমার মাধ্যমে জনগণকে খুশি করেছেন এবং জনগনের মনে জায়গা করেছেন। তবে অভিনেতা জিত এখন নিজের পরিবারের সাথে সময় কাটাতে ব্যস্ত রয়েছেন । তার প্রিয় স্ত্রী হল মোহনা এবং তার আদরের কন্যা হল নবন্যা। বর্তমানে তাদেরকে নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেতা জিত। অভিনেতা জিত তার স্ত্রী ও মেয়ে কে নিয়ে ঘুরতে গিয়েছেন অমৃতসরে।

ইতিমধ্যে অভিনেতা জিত তার ইনস্টাগ্রাম প্রোফাইল এ একটি ফটো শেয়ার করেছেন। ছবি দেখে এটাই অনুমান করা যাচ্ছে যে তিনি তার পরিবার আর সাথে সময় কাটাচ্ছেন। ছবি তে দেখা যাচ্ছে যে অভিনেতা জিত পাশে স্ত্রী ও কন্যা কে নিয়ে অমৃতসরের স্বর্ণমন্দির এর সামনে ভক্তিভরে জোর হাত করে দাঁড়িয়ে আছেন। ক্যাপশনে ‘ওয়াহেগুরু’।

অভিনেতা জিত আরো একটি ছবি শেয়ার করেছেন যেখানে তাকে স্ত্রী ও কন্যার সাথে বরফের মাঝে দেখা যাচ্ছে। এই ছবির কপ্যাশনে জিত লিখেছেন, ‘আমরা বেশি কিছু সুন্দর স্মৃতি তৈরি করছি, স্নোম্যান বানালাম যে এই সুন্দর পাহাড় এবং পরিবেশের রক্ষা করবে’ ।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

আপনিও হয়তো সঠিক অনুমান করতে পেরেছেন,আসলে ২৪ শে ফেব্রুয়ারী ছিল অভিনেতা জিত এবং তার স্ত্রী মোহনার বিবাহ বার্ষিকী। এর তাই জিত এই সুযোগেই তার পরিবারকে নিয়ে এই সুন্দর দিনটাকে উপভোগ করছিলেন।

Back to top button