বিনোদন

‘ঝুমা বৌদি’ মোনালিসা আক্রান্ত হলেন করোনাতে, খবর শুনে মন খারাপ ঠাকুরপো -দের!

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর বলিউড, টলিউড ও সাউথ এর ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন। আর আজকের দিনে তিনি যথেষ্ট সফলতার শীর্ষে পৌঁছে গেছেন। তিনি আর কেউ নন বাংলার মেয়ে অন্তরা বিশ্বাস। নিজের অভিনয় ও ক্যারিয়ারের স্বার্থে অন্তরা বিশ্বাস নাম পাল্টে হয়ে গেছেন মোনালিসা। সম্প্রতি দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী।

করোনা আবহে দীর্ঘ বিরতির পর এবারে কালার্স চ্যানেলে নতুন ধারাবাহিক ‘নমক ইশকা’তে অভিনয়ে কামব্যাক করেছেন অভিনেত্রী। তিনি ভোজপুরি ইন্ড্রাস্টিতে নাচের জন্য বেশ জনপ্রিয়। অভিনেত্রী কখনও নিজের হট এবং বোল্ড ফটোশুটে তো কখনো নিজের রিল ভিডিও শ্যুট করেন। সম্প্রতি ৩৮ এ পা দিলেন এই লাস্যময়ী বৌদি। সোশ্যাল মিডিয়ায় হত কেক হল মোনালিসা। তার বোল্ড ফটোশ্যুটের জন্য বেশ জনপ্রিয় তিনি।

বয়স যতই বাড়ছে অভিনেত্রীর জেল্লাও বেড়েই চলেছে। আর তার এই হট চাহনিতে কাবু বহু পুরুষ। মোনালিসা বিগ বস ১০ এ অংশগ্রহণ করেন। সেখানে না জিততে না পারলেও। জীবনে মনের মানুষের সন্ধান তিনি সেখান থেকেই পান। তিনি আর কেউ নন অভিনেতা বিক্রান্ত সিং রাজপুত।তারপর বিক্রান্তের সাথে বিগ বস সেটে চুটিয়ে প্রেম করার পর বিগবস শেষে বিয়ে করেন।

তবে এবার ঝুমা বৌদির ঠাকুর পো দের জন্য এলো মন খারাপ করা খবর। এবার করোনা আক্রান্ত হলেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তিনি এতো কম বয়সেই কাজ সেরে ফেলেছেন বলিউড , টলিউড ও দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রিতে। তিনি মোনালিসা হিসেবে জনপ্রিয়তা লাভ করলেও তার আসল নাম অন্তরা বিশ্বাস।

 

View this post on Instagram

 

A post shared by MONNALLISA (@aslimonalisa)

Back to top button