বিনোদন

লাল পোশাকে আবেদনময়ী ভঙ্গিতে ধরাদিলেন ঝুমা বৌদি, দারুন শীতেও ছড়ালেন উষ্ণতা

ভোজপুরীর জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তবে তিনি ঝুমা বৌদি নামেই বেশি পরিচিত। লকডাউনের সময় বাড়িতে থেকে শরীর চর্চা করে ঝরে ফেলেছেন মেদ। শুধু তাই নয়, লকডাউনে নানারকম ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন অভিনেত্রী মোনালিসা। তবে মাঝে মাঝে নেটিজেনদের কটাক্ষের মুখেও পড়তে হয়েছে অভিনেত্রীকে।

অভিনয় -মডেলিং এর পাশাপাশি মোনালিসা বেশি সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়াতে। তিনি মাঝে মাঝেই তার ফ্যানেদের জন্য ইনস্টাগ্রামে পোস্ট করেন বিভিন্ন ছবি ও ভিডিও। সম্প্রতি মোনালিসা নতুন ছবি শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে। আর সেই ছবি পোস্ট করতেই মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবার ভাইরাল হয়েছেন ‘ঝুমা বৌদি’। জনপ্রিয় হিন্দি গানের তালে কোমর দুলিয়ে নাচ করলেন মোনালিসা। তার আবেদন ময়ী ভঙ্গিমা ও দুর্দান্ত নাচের স্টেপে মুগ্ধ নেটদুনিয়া। ভিডিওটি প্রকাশ হতেই মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়।আর মোনালিসা মানেই যেন হট ভিডিও কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আর একটি ভিডিও যেখানে মনে লিসা কে ‘স্ট্রিট ডান্সার’ সিনেমার গর্মি গানে নাচ তে দেখা গেছে মোনালিসা কে।

আর এবার মোনালিসা ধরাদিলেন নতুন মোহনীয় রূপে। তিনি এবার নর্তকী ইরাবতী সাজে আবেদনময়ী ভঙ্গিতে ধরা দিলেন। তার দুর্দান্ত আবেদনময়ী ফিগারে মুগ্ধ নেটিজেনদের একাংশ। সকলেই তার ছবির নিচে ছড়িয়ে দিচ্ছেন লাইক ও কমেন্টসের বন্যা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Back to top button