বিনোদন

‘যেন রূপনগনের রূপবতী’ ঝলমলে পোশাক আর সুপার হট লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ‘ঝিলিক’

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ সে-সময়কার একটি সেরা ধারাবাহিক ছিল। ২০০৯ থেকে ২০১৪ সাল অবধি চলেছিল এই ধারাবাহিক টেলিভিশনের পর্দায়। এই ধারাবাহিকের মূল কাহিনী ছিল মা ও মেয়েকে ঘিরে। বাচ্চা মেয়েটিকে ছোটবেলায় চুরি করে নিয়ে যায় একদল দুষ্কৃতী। পরে ওই ছোট বাচ্চাটিকে দিয়ে চুরি করা শিখিয়ে তার কাছ থেকে কেড়ে নেয় শৈশব। কিন্তু সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে অবশেষে মায়ের কোলে ফিরে এসেছিলো ঝিলিক।

এই ধারাবাহিকের টিআরপি কোনসময়ই কমতো না। সকলের রুটিন ছিল যে যেখানেই থাকুক না কেন সময় হলে সকলে টেলিভিশনের সামনে বসে পড়েন ‘মা’ দেখার জন্য। ধারাবাহিকটিতে ঝিলিকের চরিত্রে অভিনয় করেছেন তিথি বসু। পরবর্তীকালে বড় ঝিলিকের চরিত্রে দেখা গিয়েছিল শ্রীতমা ভট্টাচার্যকে। দীর্ঘ ১১ বছর পর মা সিরিয়ালের ঝিলিক আর ছোট নেই সে রীতিমত বড় হয়ে উঠেছে। আজ সে যুবতী। অভিনয়ে এখন দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিথি বসু।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই সক্রিয় থাকেন তিথি। ফেসবুক ও ইন্সটায় নিজের হট লুকের কিছু ছবি পোস্ট করে থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই খোলামেলা পোশাকে ছবি আপলোড করতে দেখা যায় তিথিকে।সম্প্রতি তিথি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাঁর একটি বোল্ড অবতারের ছবি পোস্ট করলেন। তার পাশাপাশি অভিনেত্রী সম্প্রতি মডেলিংও শুরু করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

একসময়ের ধারাবাহিকের সেই ছোট্ট মেয়ে ঝিলিক আজকে বড় হয়ে গেছে। বহু পুরুষের রাতের ঘুম করার ক্ষমতা হয়ে গেছে অভিনেত্রীর। ইনস্টাগ্রামে সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি প্রচুর পরিমানে লাইক আসে। যেখানে তাঁকে একটি ওয়েস্টার্ন শর্ট ড্রেসে দেখা যাচ্ছে। এমনকি পোশাকটি বেশ ঝলমলেও।দেখা যাচ্ছে অভিনেত্রী হাই হিল পরে চেয়ারে বসে নিজের বোল্ড লুকের ছবি তুলেছেন । লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায় তার ছবিতে। তার ছবিতে একজন ‘রূপনগরের রূপবতী’ বলে সম্মধন করেছেন।

Back to top button