বিনোদন

ক্যাটরিনার সঙ্গে চেহারার মিল থাকায় বিরক্ত জেরিন খান, রেগে গিয়ে ঝাড়লেন ক্ষোভ

বলিউডের লাস্যময়ী নায়িকা হলেন জেরিন খান। তিনি বলিউডে পা রাখেন ‘বীর’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে। বলিউডে আসা মাত্রই তাকে নিয়ে শুরু হয়ে যায় তুমুল আলোচনা ও শোরগোল। কারণ সালমান অভিনীত সেই সিনেমায় জেরিন খানকে দেখতে হুবহু ক্যাটরিনার মতোই লাগছিলো। সংবাদ মাধ্যমে প্রকাশিত হয় তার আর ক্যাটরিনার চেহারার মিল নিয়ে বিভিন্ন খবর।

বলিউডে তিনি সুপারস্টার সালমান খানের সহায়তায় পা রাখলেও পরবর্তীতে তিনি সেভাবে নিজের জায়গা তৈরী করে নিতে পারেন নি। আর এবার সেই বিষয় নিয়েই এক সাক্ষাৎকারে মনের ক্ষোভ উজাড় করে দিলেন বলিউড নায়িকা।

সম্প্রতি তিনি এক সাক্ষাৎকারে জানান যে বলিউডে পা রাখার পর থেকেই তার আর ক্যাটরিনার চেহারার মিল রয়েছে বলে অনেকেই মন্তব্য করা শুরু করে দেন। এমনকি বিভিন্ন সংবাদ মাধ্যমেও দাবি করে জানানো হয় যে জেরিন খানকে দেখতে হুবহু ক্যাটরিনার মতোই আর সেই প্রচার তার ক্যারিয়ারে প্রভাব বিস্তার করে। আর সেই কারণেই তার বলিউডে ক্যারিয়ার নষ্ট হয়ে যায়।

প্রসঙ্গত উল্লেখনীয় যে বলিউডের ভাইজান সালমান খানের সাথে ‘বীর’ সিনেমায় অভিনয় করে অনেক প্রযোজক ও দর্শকদের মনে জায়গা করে নিলেও পরবর্তীতে ‘হেট স্টোরি থ্রি’, ‘হাউসফুল টু’, ‘বীরাপ্পন’ সহ আরও একাধিক সিনেমায় অভিনয় করে জেরিন বলিউডে তার জমি শক্ত করে উঠতে পারেননি। অপরদিকে বলিউডে পা দিয়ে কিছুদিনের মধ্যেই নিজের জমি শক্ত করে নেন সালমান খানের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ। প্রতিষ্ঠিত এক নায়িকার সাথে যেহেতু তার চেহারার অনেকটাই মিল রয়েছে তাই তার বলিউডে জায়গা পাওয়াটা খুব কঠিন হয়ে পরে বলে অনেকেই মনে করেন।

Back to top button