বিনোদন

মামার কোলে পুচকে ভাগ্নে, ইউভানের সাথে প্রথম দেখা জিৎ গাঙ্গুলির, কোলে তুলে আদর করলেন সুরকার মামা

গায়ক-সুরকার জিত্‍ গাঙ্গুলী (Jeet Ganguly) ও শুভশ্রী গাঙ্গুলী (subhasree Ganguly)-র মধ্যে ভাই-বোনের সম্পর্ক সর্বজনবিদিত। কিন্তু করোনা অতিমারীর কারণে ‘রাজপুত্র’ ইউভান (yuvan)-এর কাছে এতদিন আসতে পারেননি মামা জিত্‍। তবে প্রথমবার জিত্‍-এর সঙ্গে ইউভানের দেখা হতেই ইউভানকে কোলে তুলে নিয়ে ছবি শেয়ার করেছেন মামা।

উচ্ছ্বসিত জিত্‍ টুইটারে ছবিটি শেয়ার করে টুইট করে লিখেছেন, ভাগ্নের সাথে তাঁর প্রথম দেখা। তাঁর ভালোবাসার সবটুকুই বরাদ্দ তাঁর ভাগ্নের জন্য। গত বছর থেকে রাজ ও শুভশ্রীর উপর দিয়ে বয়ে গেছে একের পর এক ঝড়। করোনায় আক্রান্ত হওয়ার পর কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে মারা গিয়েছেন রাজের বাবা, ইউভানের জন্মের পর তার ছবি শেয়ার করলেই ট্রোলের সমস্যা। এর সঙ্গে আনুষঙ্গিক ছিল ইউভানের জন্মের সময় শুভশ্রীর ওজন বেড়ে যাওয়া। ওজন বেড়ে যাওয়ার ফলে রীতিমতো কুত্‍সিত ট্রোলের শিকার হয়ে শুভশ্রী বলেছিলেন, মা না হলে এই ধরনের অনুভূতি হয় না। তবে আগের তুলনায় স্লিম অ্যান্ড ট্রিম হয়ে শুটিং ফ্লোরে ফিরেছেন শুভশ্রী। বাবা যাদব (Baba Yadav)-এর পরিচালনায় একটি ফিল্মে অভিনয় করছেন তিনি। তাঁর বিপরীতে নায়ক অঙ্কুশ (Ankush Hazra)। বাবা যাদবই মোটিভেট করেছেন শুভশ্রীকে ওয়ার্কআউট করতে।

শুভশ্রীর ওজন বেড়ে যাওয়ার ফলে এক নেটিজেন কটাক্ষ করে শুভশ্রীর জন্য বিশেষ পোশাক ডিজাইন করতে বলেছিলেন। সেই সময় শুভশ্রীর সমর্থনে এগিয়ে এসেছিলেন তাঁর কস্টিউম ডিজাইনার। মাতৃত্বকালীন শারীরিক পরিবর্তন নিয়ে সরাসরি কথা বলেছেন তিনি।

এর মধ্যে ইউভান সেপ্টেম্বর মাসে এক বছরে পা দেবে। তার ছয়মাস বয়সে রাজ ও শুভশ্রী তার জন্য হাফ কেকের ব্যবস্থা করেছিলেন। তবে এবার তার ফুল কেকের দিন এগিয়ে আসছে। এখন সে ফুল, রং, পাখি চিনতে শিখেছে। তার সঙ্গে পাল্লা দিয়ে তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে রাজপুত্র।

Back to top button