বিনোদন

বলিউড সুপারস্টার শাহরুখ খানকে ক’ষিয়ে চড় মা’রতে চেয়েছিলেন জয়া বচ্চন

বলিউডে রাগী ও বদমেজাজি এনার নাম সবার ওপরে। বিনা পারমিশনে ছবি তোলা কিংবা ভক্তদের কোনো অতিরিক্ত অনুরোধ রাখতে তিনি মোটেই পছন্দ করেন না। পাবলিক প্লেসে প্রায়শই রেগে যান এই অভিনেত্রী, যার ভিডিও বহুবার প্রকাশ্যে এসেছে।
একবার শাহরুখ খানও তার রোষের শিকার হন। কিং খানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন জয়া।

“শাহরুখ খানকে সেদিন কষিয়ে একটা চড় মা’রতে চেয়েছিলাম।” নিজের সেদিনকার বির’ক্তি এভাবেই প্রকাশ করলেন অমিতাভপত্নী জয়া বচ্চন। এমনিতেই যথেষ্ট বদরাগী জয়া যথেষ্ট পরিচিত বলিউড মহলে। প্রায় সবসময়েই তার মেজাজ সপ্তমে থাকে বলে খবর। তার উপর সে দিনের ঘটনায় তিনি এই অভিনেতার ব্যবহারে আরও উত্তেজিত হয়ে পড়েন। কি করেছিল শাহরুখ? আসুন জেনে নিই।

জয়া জানান, ২০০৮ সালে ক্যাটরিনার জন্ম’দিনের পার্টি ছিল। সেখানে অ’তিথি হিসেবে উপস্থিত ছিলেন সালমান ও শাহরুখ। সেখানে ঐশ্বরিয়াকে নিয়ে বাজে কিছু মন্তব্য করেছিলেন শাহরুখ। এই প্রসঙ্গে জয়া বচ্চন বলেন, “ওই অনুষ্ঠানটি যদি তখন আমা’র বাড়িতে হত তাহলে আমি শাহরুখকে চড় মা’রতাম। ঠিক যেমনটা আমি আমা’র ছে’লের ক্ষেত্রেও করতাম।”

এর থেকে যা বোঝা যায় শাহরুখ একেবারেই উচিৎ কাজ করেননি এবং দু’জনের মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি হয়। এরপর এই ঘটনা নিয়ে সলমানের সঙ্গেও বেশ কয়েক বছর শত্রুতা পালন করেন কিং খান, যদিও এখন সবই মিটে গেছে।

Back to top button