বিনোদন

ড্রেস খোলা পিঠের জাদুতে লাস্যময়ী রূপে অবতীর্ন হলেন জয়া আহসান, তার হট লুকের জাদুতে ঘায়েল বহু পুরুষ

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের অভিনয়ের দক্ষতার মাধ্যমে সকল দর্শকদের কাছে প্রিয় হয়ে উঠেছেন। তার অভিনয় জগতে পা রাখা একটি আশ্চর্য বিষয়। তিনি কখনওই কল্পনা করেননি যে তিনি অভিনয় করবেন। জয়া আহসান এমনই একজন অভিনেত্রী যার বয়স বাড়ে না, যার মেদ গায়েব হয়ে যায়, যার চোখের চাউনিতে ঝরে মায়া।৫০ ছুঁই ছুঁই তার বয়স। কিন্তু এই বয়সে এসেও রূপের জাদুতে ঘায়েল করতে পারেন বহু অভিনেত্রীকে।

জয়া ২০০৪ সালে অভিনয় জগতে আসেন। মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জগতে প্রবেশ ঘটে। বাংলাদেশে প্রচুর পুরস্কার পান তিনি। এরপর দীর্ঘ ৬ বছর পর নুরুল আলম আতিক পরিচালিত ডুবসাঁতার চলচ্চিত্রে অভিনয় করেন জয়া আহসান। ২০১৩ সালে কান চলচ্চিত্র উৎসব থেকে নিমন্ত্রণ পান অভিনেত্রী যায় আহসান।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

পদ্মার ইলিশ যেমন বাংলার মুখে লেগে থাকে তেমনই জয়া সুন্দরীর অভিনয় দক্ষতা বাংলার দর্শকদের চোখে লেগে রয়েছে। বয়স বাড়লেও জেলা একটুও কমেনি অভিনেত্রীর। ঈগলের চোখ, রাজকাহিনী, বিসর্জন, দেবী, বিজয়া, কণ্ঠ এর মতন প্রভাবশালী সিনেমায় অভিনয় অভিনয় করতে দেখা যায় জয়া আহসানকে।

কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী জিয়া আহসান। তবে শুধু রূপই নয়, ফিটনেস নিয়ে যথেষ্ঠ সচেতন জয়া। মডেলিং থেকে অভিনেত্রী, ফিটনেশ সবেতেই বাজিমাত জয়া আহসান। তার রুপচর্চা আর ফিটনেস নিয়ে বহুবার শিরোনামে উঠে এসেছেন তিনি। প্রায়শই নানান ফটোশুট, প্রকৃতি আর রিল ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি কলকাতা ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে ‘রবিবার’ সিনেমায় সেরা অভিনেত্রীর শিরোপা জিতে নিয়েছেন জয়া। এবারে অভিনেত্রীর পোস্ট করা ছবিতে অভিনেত্রী লাল রঙা লং প্রায় পিঠ খোলা ওয়েস্টান ড্রেসে আর চুল খোলা, আর নিউড মেক আপে নিজের মতো করে ফটোসেশান করলেন। সকলের সামনে আসছে জয়ার এই লাস্যময়ী অবতার।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

Back to top button