বিনোদন

রাখী সাওয়ান্তের নাক ফাটিয়ে দিলেন জ্যাসমিন, বিগ বসের ঘরে ঘটে গেলো ভয়াবহ এক কাণ্ড

জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বস ১৪। বিগ বস মানেই অন্দরমহলের তরজা। দীর্ঘ ১৪ বছর ধরে চলে আসছে বিতর্কিত এই শো। কখনও খেলা কখনও আবার মান অভিমানের পালা। খেলার থেকে বেশি যেন মাথা চারা দিয়ে ওঠে। আর এবার এই বিগ বসের ঘরে ঘটে গেলো এক ভয়াবহ কান্ড।

বিগ বস-এর অন্দরমহলে আপাতত উপস্থিত রয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাখি সাওয়ান্ত। যিনি বলিউডে ড্রামা কুইন নাম বেশি পরিচিত। আর এই বিগ বস-এর ঘরে কি আর ড্রামার অভাব ঘটে।বিগ বসের ঘরেই অভিনেত্রীর রাখি সাওয়ান্তের সঙ্গে জ্যাসমিনের তর্ক সেই পর্যায় পৌঁছায়। যা এর আগে কখনোই ঘটেনি বিগ বসের ঘরে । আর এবার তারই সাক্ষী দর্শকেরা থাকতে চলেছে। জানা যায়, মেরে রাখীর নাক ফাটিয়ে দেয় জ্যাসমিন।

ভিডিওটি নেটদুনিয়ায় ছড়িয়ে পরে মুহূর্তের মধ্যে । জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে রাখি ও জ্যাসমিনের মধ্যে তর্ক বিতর্ক লেগেই রয়েছে। আর তাদের দুজনের মধ্যে সেই তর্ক এমন এক পর্যায় পৌঁছে গেলো যে বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত মাথা তুলতেই দেখা গিয়েছে তার নাক দিয়ে রক্ত পড়ছে ঝড় ঝড় করে। এরপর ঝগড়া মাত্রা ছাড়িয়ে গেলে জ্যাসমিন জোর করে রাখির মুখে একটি মাস্ক চাপিয়ে দেয়।

এরপর রাখি জোরে জোরে টেবিলের মধ্যে মাথা ঠুকতে থাকে।তারপর রাখি মাথা ঠোকা থামিয়ে মাথা তুলতেই চমকে যান উপস্থিত থাকা প্রত্যেকে। এরপর কি হবে সেটা জানতে অপেক্ষা করতে হবে বাকি পর্বের জন্য। এমনকি সালমান খান এই পরিস্থিতি কিভাবে সামলে উঠবেন সেটা দেখতেও অপেক্ষায় থাকতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Back to top button