বিনোদন

জবার মালা, হাতে খড়্গ, গলায় ছিন্ন মুণ্ড ‘আদ্যাশক্তি’ রূপে ধরা দিলেন শ্রাবন্তী, ভাইরাল ছবি

বাংলা সিনেমা জগতে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী অভিনয়ের দিক থেকে নিজেকে এগিয়ে রেখেছেন। টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি রাজনীতি জগতেও পা রেখেছিলেন এই নায়িকা।কিন্তু রাজনীতিতে তিনি ব্যর্থ হন। শ্রাবন্তীকে ব্যাক্তিগত জীবনেও নানা টানাপোড়েনের মধ্যে দিয়েও যেতে হয়। একটা দুটো নয় তিনটে বিয়ে করে ফেলেছেন তিনি । তৃতীয়বারের মত বিয়ে হয় বডিবিল্ডার রোশন সিংয়ের সাথে।

সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। প্রায়ই নানা রকম ছবি ভিডিও পোস্ট করে ঝড় তোলেন অভিনেত্রী। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, তাঁর গলায় জবার মালা। হাতে খড়্গ, অসুরের ছিন্ন মুণ্ড, বর ও অভয়মুদ্রা রয়েছে। লাল শাড়িতে একেবারে মানানসই শ্রাবন্তী।ছবির ক্যাপশনে তিনি চিত্রগ্রাহককে ধন্যবাদ জানিয়েছেন শুধুমাত্র। তবে পোস্টটিকে পাবলিক করেনননি শ্রাবন্তী। শ্রাবন্তীর এই লুক দেখে অবাক হয়ে গিয়েছেন ফ্যানেরা । ছবিটি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন শ্রাবন্তী। যেখানে দেখা গিয়েছিলো, একা ঘাস বিছনো মাঠে বসে রয়েছেন তিনি। চোখে সানগ্লাস। ছবি পোস্ট করে ক্যাপশনে শ্রাবন্তী লিখেছিলেন, ‘প্রকৃতির সৌন্দর্য্য হৃদয় দিয়েই অনুভব করতে হয়।’ কার উদ্দেশে এই বার্তা ছিল তা অবশ্য স্পষ্ট করেননি যদিও । তবে ছবিটি বেশ ভাইরাল হয়েছিল।

Back to top button