বিনোদন

শ্রীদেবীর দুই মেয়ের মধ্যে চুলোচুলি! বোনের ছবি দেখে কাঁদতে চাইলেন জাহ্নবী কাপুর, নেটিজেনরা করছে বিভিন্ন বিতর্কিত মন্তব্য

জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর কে কেই বা না চেনে। সোশ্যাল মিডিয়ায় তিনি দারুণভাবে একটিভ। সেই কারণে তিনি বেশ চর্চায় থাকেন নেটিজেনদের মুখে। মাঝে মধ্যেই তিনি নিজের হুট লুকের ছবি পোস্ট করে ঘুম কেড়ে নেন নেটিজেনদের। ছুটি কাটাতে আবার উড়ে গেছেন এক নির্জন দ্বীপে অভিনেত্রী জাহ্নবী কাপুর। বেশকিছুদিন আগে তিনি মালদ্বীপে গিয়েছিলেন এবং সেখান থেকেই একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করছেন। যা নিমেষের মধ্যে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

কয়েকমাস ধরে মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে আসেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। সম্প্রতি অবশিষ্ট বেবিফ‍্যাট ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়ে উঠেছেন জাহ্নবী।সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন। জাহ্নবীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে স্কিন কালারের শর্ট অ্যাকর্ডিয়ন ড্রেস। ও তার সঙ্গে গলায় সিলভার রঙের জাঙ্ক নেকপিস।চুলগুলিকে সামান্য ওয়েভি করে খোলা রেখেছেন জাহ্নবী। তার এই ছবি রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে কম যান না তার বোন খুলশী কাপুর তিনিও মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বিভিন্ন ছবি তার ফলোয়ার সংখ্যাও ঈর্ষণীয়। আর এবার খুশি কাপুরের নতুন একটি পোস্ট করা ছবি দেখে চলছে বিভিন্ন কমেন্টসের ছড়াছড়ি। তার মধ্যে একটি হলো বোনের ছবি দেখে কাঁদতে চেয়েছেন জানভি কাপুর ? জানভি কাপুরের এই কাঁদতে চাওয়া দেখেই অনেক নেটিজেন মন্তব্য করছে জানভি হয়তো ঈর্ষা করেই এই মন্তব্য করেছেন।

প্রসঙ্গত, শোনা যাচ্ছে আর কিছুদিনের মধ্যেই দিদিকে টেক্কা দিতে বলিউডে পি[আ রাখতে চলেছেন বোন খুশি কাপুর। আর তার আগেই সোশ্যাল মিডিয়ায় এই ওপরের ছবির উপর কোমেটস নিয়ে চলছে আলোচনা।

Back to top button