বিনোদন

ফের মালদ্বীপে বিকিনি পরা ছবি পোস্ট করে ঝড় তুললেন জাহ্নবী কাপুর, ‘প্রতিশ্রুতিবদ্ধ’ জানালেন নায়িকা

বলিউডে আরেকজন জনপ্রিয় অভিনেত্রী হলেন জাহ্নবী কাপুর। শ্রীদেবী ও বনি কাপুরের একমাত্র মেয়ে জাহ্নবী। ২০১৮ সালে ‘ধরক’ সিনেমার মাধ্যমে বলিউডে সিনেমায় প্রবেশ করেন। এর পরেও জাহ্নবী আরও দুটি সিনেদমাতে কাজ করেছেন ‘ঘোস্ট স্টোরিজ’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’। এই দুটি সিনেমাই লকডাউনে ওয়েবসিরিজে মুক্তি পেয়েছিলো। জাহ্নবীর আগামীর তালিকায় রয়েছে ‘রুহি’ এবং ‘দোস্তানা ২।

এই বছরেই মুক্তি পায় জাহ্নবীর ‘রুহি’ সিনেমা। এ গল্পের মূল কাহিনী ছিল এক অভিশপ্ত মহিলাকে কে বিয়ে করবে। এই ছবিতে অভিশপ্ত মহিলার চরিত্রে আছেন জাহ্নবী এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে রাজকুমার রাও ও বরুণ শর্মাকে। দর্শকরা এই সিনেমাটি বেশ পছন্দ করেন। এবং বক্স অফিসে বেশ হিট হয় এই ছবি।

সম্প্রতি একটি ট্র্যাভেল ম্যাগাজিনের ফোটোশ্যুটে বিকিনি অবতারে আগুন জ্বালালেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। যেখানে দেখা যাচ্ছে, ভেজা চুল, মোহময়ী চোখ… কখনও সাদা বিকিনিতে জলকেলি, কখনও বা নীল বিকিনিতে সূর্যস্নান, অথবা নিয়ন বিকিনিতে ফোটোসেশন… একটি ট্র্যাভেল ম্যাগাজিনের ফোটোশ্যুটে বিকিনি অবতারে আগুন জ্বালালেন জাহ্নবী।ছবিটি দেখে কারো আর বুঝতে বাকি নেই যে এটা মালদ্বীপ। দেশের এমন পরিস্থিতিতে এর আগে মালদ্বীপ গিয়ে নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছিলেন জাহ্নবী কাপুর ।

কিন্তু এবার তবুও যেন ফের মালদ্বীপের ছবি পোস্ট করে জাহ্নবী ক্যাপশনে লিখেছেন, অনেক আগে থেকেই এ ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম বলেই এই ছবি পোস্ট করলাম।’ সেই সঙ্গে তিনি জানিয়েছেন, তার এই বিকিনি পড়া ছবিটি লকডাউনের আগেই তোলা হয়েছিল। এমনকি এটাও জানান, এই সময় তিনি সতর্কবিধি মেনে চলছেন।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Back to top button