বিনোদন

বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন জাহ্নবী কাপুর! তবে কি চুপিসারেই বিয়ে সেরে ফেললেন নায়িকা! জল্পনা তুঙ্গে

বলিউডে আরেকজন জনপ্রিয় অভিনেত্রী হলেন জাহ্নবী কাপুর। শ্রীদেবী ও বনি কাপুরের একমাত্র মেয়ে জাহ্নবী। ২০১৮ সালে ‘ধরক’ সিনেমার মাধ্যমে বলিউডে সিনেমায় প্রবেশ করেন। এর পরেও জাহ্নবী আরও দুটি সিনেদমাতে কাজ করেছেন ‘ঘোস্ট স্টোরিজ’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’। এই দুটি সিনেমাই লকডাউনে ওয়েবসিরিজে মুক্তি পেয়েছিলো। জাহ্নবীর আগামীর তালিকায় রয়েছে ‘রুহি’ এবং ‘দোস্তানা ২’।

এই বছরেই মুক্তি পায় জাহ্নবীর ‘রুহি’ সিনেমা। এ গল্পের মূল কাহিনী ছিল এক অভিশপ্ত মহিলাকে কে বিয়ে করবে। এই ছবিতে অভিশপ্ত মহিলার চরিত্রে আছেন জাহ্নবী এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে রাজকুমার রাও ও বরুণ শর্মাকে। দর্শকরা এই সিনেমাটি বেশ পছন্দ করেন। এবং বক্স অফিসে বেশ হিট হয় এই ছবি।জাহ্নবী কাপুরের অভিনয়ে যেন মুগ্ধ দর্শকেরা।

তবে জানেন কি, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর।প্রায় প্রত্যেকদিনই সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি পোস্ট করে নেটিজেনদের রাতের ঘুম উড়িয়ে দেন জাহ্নবী কাপুর। জাহ্নবির সমস্ত ছবি যেন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আর এবারও তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর। তিনি একটি ম্যাগাজিনের কভার গার্ল হয়েছেন ।যেখানে তাকে দেখা যাচ্ছে কনের সাজে। ছবিটি পোস্ট করে জাহ্নবী লিখেছেন, ” এই কঠিন সময়ে আমি জানি আমার সেনসেটিভ হওয়া উচিত। যে সমস্যার মধ্যে দিয়ে আমার দেশ যাচ্ছে তাতে আমাদের সচেতন হওয়া উচিত। এই সময়ে এই ধরণের ছবি পোস্ট করা হয়ত ঠিক নয়। কিন্তু আমি প্রমিস করেছিলাম এই ছবি শেয়ার করবো। তাই করেছি । এই ফটোশ্যুটটি যখন হয়েছে তখন করোনা এই রকম ভয়াবহ ছিল না। এটা লকডাউনের আগে করা ফটোশ্যুট। আমরা সবাই ভালো আছি। আমিও ঠিক আছি। আমি চাইবো আপনারা সবাই সুস্থ থাকুন। ভালো থাকুন। সবার প্রতি আমার ভালোবাসা সব সময় রয়েছে।” এর পর তিনি এই পোস্টটি বেশ অনেকজনকে ট্যাগ করেন। যদিও এই পোস্ট দেখা মাত্রই তাঁর ভক্তরা প্রশংসা করেছেন। অনেকেই বলেছেন, ‘সত্যিকারের বিয়ের সাজে জাহ্নবীকে কবে দেখা যাবে?”

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

ছবিটি প্রকাশ্যে সাথেই ভাইরাল হয়ে যায় রীতিমতো। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। তবে প্রথমে এই ছবি দেখে অনেকেই ভেবেছিলেন, তবে কি চুপি সারেই বিয়ে সেরে ফেললেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর।যা নিয়ে বেশ জল্পনার সৃষ্টি হয়েছিল। তবে যাই হোক, জাহ্নবির এই ছবিটি প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। জাহ্নবীকে এমন লুকে দেখে যেন চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। নায়িকাকে প্রশংসায় ভরিয়ে দিতেও দেখা যায় অধিকাংশ নেটিজেনকে।

Back to top button