বিনোদন

গাড়ির মধ্যেই ক্যামেরার সামনে পোশাক বদলালেন জাহ্নবী কাপুর, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বলিউডের তারকাদের ফ্যাশনের উপর নজর থাকে প্রায় সকলেরই। তাদের খাওয়া -দাওয়া পোশাক -আশাকের দিকে কৌতূহল থাকে প্রায় সকলের। তাদের ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন গল্প শুনতে অপেক্ষায় থাকে তাদের ফ্যানেরা।ঠিক তেমনি বলিউডের নতুন তারকা সন্তানদের ম্যধ্যে জাহ্নবী কাপুর কে নিয়ে জানার জন্য বসে থাকেন অভিনেত্রীর ভক্তরা । বলিউডে জাহ্নবী যেন হাঁটছেন মা শ্রীদেবীর দেখানো পথেই।

জাহ্নবী সিনেমার পর্দায় তার মিষ্টি অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন সকলের মন। সোশ্যাল মিডিয়াতে যখনি তিনি কোনো ছবি অথবা ভিডিও শেয়ার করেন তা যেন মুহূর্তেই হয়ে যায় ভাইরাল। অভিনেত্রীর বিভিন্ন ভিডিও ও ছবির অপেক্ষায় যেন থাকে নেট দুনিয়া। সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল হলেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর।

গাড়ির ভিতর নিজের পোশাক বদলে ঝড় তুললেন জাহ্নবী কাপুর। যেখানে গ্ল্যামারাস গ্লিটারি মিনি স্কার্ট পালটে, ক্যাজুয়াল জিনস পরতে দেখা যাচ্ছে জাহ্নবী কাপুরকে। তবে গাড়ির ব্যাকসিটে বসে, মাথা নীচু করে পোশাক পালটাতে গিয়ে ভালোরকম নাকানি-চোবানি খেয়েছেন জাহ্নবী সেটা তার চোখ মুখ দেখেই স্পষ্ট। এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘এটা ছিল একটা রিল্যাক্স ভরা দিন’।

তবে শুধু তাই নয়, পর পর চারটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। প্রথম ও দ্বিতীয় ছবিটিতে দেখা যাচ্ছে, কালো রঙে টপ ও প্রিন্টার মিনি স্কার্টে জাহ্নবী। ও তৃতীয় ছবিটিতে দেখা যাচ্ছে, পোশাক পালটাতে গিয়ে ভালোরকম নাকানি-চোবানি খেয়েছেন জাহ্নবী। ও চতুর্থ ছবিটিতে দেখা যাচ্ছে, বিমানের মধ্যে সাদা টপ এবং জিনসে জাহ্নবী কাপুর। এই ছবি গুলি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুর অভিনীত ছবি ‘রুহি’।সিনেমাটি তৈরী করা হয়েছে একটি হরর কমেডি হিসেবে। ‘রুহি’ সিনেমা নিয়ে যখন দর্শক মহলে মিলছে মিশ্র প্রতিক্রিয়া তখন বাবা মেয়ের প্রশংসা করে বলেন “ছবিটিতে হিউমার যেমন রয়েছে, একই সঙ্গে ভয় পাওয়ারও নানা উপাদান রয়েছে। দর্শক হয় খুব হাসবে না হয় খুব ভয় পাবে।ছবিতে জাহ্নবী, রাজকুমার (রাও) অসাধারণ। জাহ্নবী খুব খেটেছে। প্রতিটা ছবিতেই নিজেকে আরও ভাল করার চেষ্টা করে ও। ওর মা বেঁচে থাকলে আজ খুব গর্ব অনুভব করত।”

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Back to top button