বিনোদন

শরীর থেকে খুলে পড়ছে পোশাক, একের পর এক অন্তর্বাসের ছবিতে নেটদুনিয়া কাপালেন জাহ্নবী কাপুর

বলিউডে আরেকজন জনপ্রিয় অভিনেত্রী হলেন জাহ্নবী কাপুর। শ্রীদেবী ও বনি কাপুরের একমাত্র মেয়ে জাহ্নবী। ২০১৮ সালে ‘ধরক’ সিনেমার মাধ্যমে বলিউডে সিনেমায় প্রবেশ করেন। এর পরেও জাহ্নবী আরও দুটি সিনেদমাতে কাজ করেছেন ‘ঘোস্ট স্টোরিজ’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’। এই দুটি সিনেমাই লকডাউনে ওয়েবসিরিজে মুক্তি পেয়েছিলো। জাহ্নবীর আগামীর তালিকায় রয়েছে ‘রুহি’ এবং ‘দোস্তানা ২।

এই বছরেই মুক্তি পায় জাহ্নবীর ‘রুহি’ সিনেমা। এ গল্পের মূল কাহিনী ছিল এক অভিশপ্ত মহিলাকে কে বিয়ে করবে। এই ছবিতে অভিশপ্ত মহিলার চরিত্রে আছেন জাহ্নবী এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে রাজকুমার রাও ও বরুণ শর্মাকে। দর্শকরা এই সিনেমাটি বেশ পছন্দ করেন। এবং বক্স অফিসে বেশ হিট হয় এই ছবি।

সম্প্রতি একটি ট্র্যাভেল ম্যাগাজিনের ফোটোশ্যুটে বিকিনি অবতারে আগুন জ্বালালেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। যেখানে দেখা যাচ্ছে, ভেজা চুল, মোহময়ী চোখ… কখনও সাদা বিকিনিতে জলকেলি, কখনও বা নীল বিকিনিতে সূর্যস্নান, অথবা নিয়ন বিকিনিতে ফোটোসেশন… একটি ট্র্যাভেল ম্যাগাজিনের ফোটোশ্যুটে বিকিনি অবতারে আগুন জ্বালালেন জাহ্নবী।

আবার কোথাও দেখা যাচ্ছে জাহ্নবির শরীর থেকে খুলে পড়ছে পোশাক। জাহ্নবির এই পোস্টে লাইকের ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তেই ভাইরাল তার পোস্ট।Travel + Leisure ম্যাগাজিনে জাহ্নবী এই ফটোশ্যুট করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button