বিনোদন

শ্রীদেবী কন্যা জাহ্নভি কাপুর উপর হয়ে করছেন এক্সারসাইজ ! মুহূর্তেই ভাইরাল হলো ভিডিও

বলিউডে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন জাহ্নবী কাপুর। শ্রীদেবী ও বনি কাপুরের একমাত্র মেয়ে জাহ্নবী। ২০১৮ সালে ‘ধরক’ সিনেমার মাধ্যমে বলিউডে সিনেমায় প্রবেশ করেন। এর পরেও জাহ্নবী আরও দুটি সিনেদমাতে কাজ করেছেন ‘ঘোস্ট স্টোরিজ’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’। এই দুটি সিনেমাই লকডাউনে ওয়েবসিরিজে মুক্তি পেয়েছিলো। জাহ্নবীর আগামীর তালিকায় রয়েছে ‘রুহি’ এবং ‘দোস্তানা ২।

এই বছরেই মুক্তি পায় জাহ্নবীর ‘রুহি’ সিনেমা। এ গল্পের মূল কাহিনী ছিল এক অভিশপ্ত মহিলাকে কে বিয়ে করবে। এই ছবিতে অভিশপ্ত মহিলার চরিত্রে আছেন জাহ্নবী এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে রাজকুমার রাও ও বরুণ শর্মাকে। দর্শকরা এই সিনেমাটি বেশ পছন্দ করেন। এবং বক্স অফিসে বেশ হিট হয় এই ছবি।

জাহ্নবীর ‘ধরক’ সিনেমায় অভিনয় করতে দেখা যায় ঈশান খট্টরের সাথে। শোনা গেছিলো যে তিনি এই ছবির নায়কের সঙ্গে প্রেম করছেন। কিন্তু পরবর্তীতে তা বাস্তবে পরিপূর্ণ হয় নি। নতুন বছরের শুরুতে গুঞ্জন শোনা যায় যে দোস্তানা ২ সিনেমার নায়ক কার্তিক আরিয়ানের সাথে ডেট করেছেন ও গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন এই জুটি। এবং সেই ছবি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন অভিনেত্রী।

সম্প্রতি আরও একবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো জানভী কাপুরের একটি এক্সারসাইজ করার ভিডিও। যেখানে তাকে দেখা যাচ্ছে ঝুকে ব্যাম করতে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

Back to top button