বিনোদন

“জাহ্নবী কাপুর” উপায় না পেয়ে গাড়ির ভেতরেই পাল্টে নিলেন পোশাক ,ঝড় তুললেন নেটদুনিয়ায় !

বর্তমান যুগে প্রত্যেকের কাছে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল ফোন এ রয়েছে সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ,যেখানে আমরা সবাই অনেক সময় কাটাচ্ছি। এই সোশ্যাল মিডিয়ার দরুন ভাইরাল হচ্ছে নানান কিছু,ফটো ,ভিডিও ইত্যাদি।সেরকমই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ইন্ডিয়ান এক্ট্রেস “Janhvi Kapoor ” আর কিছু ছবি।

শ্রীদেবী এবং বনি কাপুর আর কন্যা হলো জাহ্নবী কাপুর (janhvi Kapoor)। জাহ্নবী কাপুর বর্তমানে ব্যাস্ত রয়েছেন তার নতুন ছবি- ‘রুহি ‘এর কাজ নিয়ে। এই ছবি তে জনপ্রিয় অভিনেতা রাজকুমার রাও এবং বরুন শর্মার সাথে হরর কমেডি অভিনয় করতে দেখা যাবে জাহ্নবী কে। দারুন মজার হবে এই ছবি। সম্প্রতি আজ সেই ছবি সমস্ত প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এর সেই কারণেই এই ছবির কাজ এবং প্রমোশন নিয়ে ব্যাস্ত ছিলেন ফিল্ম এর সমস্ত শিল্পীরা ।

সবাই ব্যস্ত থাকলেও সবথেকে বেশি চাপ হয় সিনেমার অভিনেত্রীদের। তাদের সবসময় গুড লুকিং এবং ফিটফাট থাকতে হয় ,তাই তার সেটাকে মেইনটেইন করতে সর্বদাই ব্যস্ত তারা। কিন্তু যখন প্রমোশন এর সময় আসে তখন তারা এতটাই ব্যস্ত ,যে পোশাক পরিবর্তনের সময় টুকুও পাননা অভিনেত্রীরা। কিন্তু হাজার হোক নায়িকা তো ,ক্যামেরার সামনে এক পোশাকে ধরা দিলে চলে ,এর তাই উপায় না পেয়ে জাহ্নবী গাড়িতেই বদলে নিচ্ছেন পোশাক।

নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন জাহ্নবী কাপুর,ছবিতে গাড়ির ভেতরেই পোশাক পরিবর্তন করতে দেখা যাচ্ছে জাহ্নবী কে,নিজের মিনি স্কাট খুলে জিন্স পড়ছেন জাহ্নবী,এর তাতে ভীষণ অসুবিধায় পড়তে হয়েছিল জাহ্নবী কে,তার মুখ দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

সম্প্রতি সেদিন জাহ্নবী তার নিজের সোশ্যাল মিডিয়ায় একসাথে চার টি ছবি পোস্ট করেছেন ,যা রাতারাতি ভাইরাল হয়েগিয়েছে। প্রথম দুটো ছবি তে তার পরনে ছিল কালো রঙের বো-যুক্ত টপ। তারপর তৃতীয় ছবি তে রয়েছে গাড়ির ভেতরে পোশাক বদলানোর ছবি এবং সবশেষে শ্রীদেবী এবং বনি কাপুর এর কন্যা জাহ্নবী কে বিমানের ভেতরে বসে থাকতে দেখা যাচ্ছে ক্যাজুয়াল জিন্স এবং সাদা টপ এ।

Back to top button