বিনোদন

এয়ারপোর্টে পোজ দিতে বলায় বিরক্তি প্রকাশ করলেন ‘জাহ্নবী’ ! ভাইরাল ভিডিও !

ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন শ্রীদেবী-কন্যা ‘জাহ্নবী কাপুর’। কোনো সিনেমার জন্য নয়, তাঁর একটি মন্তব্যের জন্য। মুম্বাই বিমান বন্দরে ফটোগ্রাফাররা তাকে ঘিরে তাঁর ছবি তোলার সময় বিরক্তি প্রকাশ করলেন জাহ্নবী। বিমান বন্দরের চত্বরে পোজ দিতে বাড্ডা অসস্তি হয় তাঁর, সেকথাও বললেন তিনি।

সম্প্রতি মুম্বাই বিমান বন্দরে দেখা গিয়েছিলো ‘শ্রীদেবী কন্যা’ জাহ্নবী কে। তাঁর একটু দেরি হয়ে গিয়েছিলো। সেই জন্য তিনি একটু তাড়াহুড়ো করে গাড়ি থেকে নেমে ফ্লাইট ধরার জন্য ছুটতে শুরু করেছিলেন। ঠিক সেই সময় এক ঝাঁক পাপারাৎজিদের নজরে পড়েন অভিনেত্রী। এবং সঙ্গে সঙ্গে রুহি তারকা কে দেখা মাত্রই ক্যামেরা হাঁকিয়ে রীতিমতো ঝাঁপিয়ে পরে তারা ।পোজ দেওয়ার জন্য ক্রমাগত অনুরোধ এবং আবেদন আস্তে থাকে অভিনেত্রীর প্রতি। উপায় না পেয়ে ইচ্ছা না থাকা সত্ত্বেও ক্যামেরার দিকে ঘুরে পোজ দেন ‘জাহ্নবী’। নিজের বিরক্তিও তিনি প্রকাশ করেছেন সকলের সামনেই। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা দেখে স্পষ্ট।

 

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

 

ভিডিওতে দেখা যাচ্ছে, জাহ্নবীর পরনে রয়েছে সাদা রঙের টপ এবং সঙ্গে মানানসই রিপড জিনস। খোলা চুল এবং কালো মাস্ক এ মুখ ঢাকা রয়েছে। ফটোগ্রাফার এর দল গাড়ি থেকে নামতে না নামতেই তাকে ঘিরে ধরে। গাড়ি থেকে নেমে ড্রাইভার এর থেকে ব্যাগ নিয়ে তাড়াহুড়ো করে বিমানবন্দর চত্বরে হাটতে শুরু করেন, ঠিক সেই মুহূর্তেই পাপারাৎজিদের আক্রমণ। এই ঘটনায় অস্বস্তি প্রকাশ করেন জাহ্নবী। তাকে স্পষ্ট বলতে সোনা যায়, ‘এভাবে বিমানবন্দর চত্ত্বরে ফরমায়েশি পোজ দিয়ে ছবি তোলাটা অদ্ভুত !’

জাহ্নবী নিজের বোনের কাছে আমেরিকায় ঘুরতে গিয়েছিলেন। দুই বোন মিলে লস এঞ্জেলস-এ কয়েকদিন কাটিয়ে নিউ ইয়র্কের উদ্দেশ্যে ছুটি কাটাতে পাড়ি দিয়েছিলেন। অন্যদিকে কাজের ক্ষেত্রে সদ্য ‘গুড লাক জেরি’ ছবির কাজ শেষ করেছেন তিনি। খুব তাড়াতাড়ি শুরু করবেন ‘দোস্তানা ২’ এ শ্যুটিং। ‘দোস্তানা ২’ ছবিতে জাহ্নবীর বিপরীতে দেখা যাবে ‘কার্তিক আরিয়ান’ কে। বিমানবন্দরের এই ঘটনার ভিডিও টি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Back to top button