বিনোদন

নিজের অন্তর্বাসের সাইজ জানেন না জাহ্নবী, ঠিকরে বেরিয়ে আসছে স্তনযুগল, ট্রোলের মুখে নায়িকা

বলিউডের তারকাদের ফ্যাশনের উপর নজর থাকে প্রায় সকলেরই। তাদের খাওয়া -দাওয়া পোশাক -আশাকের দিকে কৌতূহল থাকে প্রায় সকলের। তাদের ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন গল্প শুনতে অপেক্ষায় থাকে তাদের ফ্যানেরা।ঠিক তেমনি বলিউডের নতুন তারকা সন্তানদের ম্যধ্যে জাহ্নবী কাপুর কে নিয়ে জানার জন্য বসে থাকেন অভিনেত্রীর ভক্তরা । বলিউডে জাহ্নবী যেন হাঁটছেন মা শ্রীদেবীর দেখানো পথেই।

জাহ্নবী সিনেমার পর্দায় তার মিষ্টি অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন সকলের মন। সোশ্যাল মিডিয়াতে যখনি তিনি কোনো ছবি অথবা ভিডিও শেয়ার করেন তা যেন মুহূর্তেই হয়ে যায় ভাইরাল। অভিনেত্রীর বিভিন্ন ভিডিও ও ছবির অপেক্ষায় যেন থাকে নেট দুনিয়া।সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তা এখন স্পষ্ট। কখনও উন্মুক্ত ক্লিভেজ, কখনও আবার হট ভাইরাল লুক।

সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। যেখানে সাদা টাইট পোশাকে ফ্রেমবন্দি হয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর । ছবিটি প্রকাশ্যে আসতেই যেন শোরগোল পরে যায় নেটদুনিয়ায়। হট লুকে অভিনেত্রীকে দেখা গেলেও এই পোশাক যেন একটু বেশিই ফিটিং নেটিজেনদের নজরে।ছবিটি প্রকাশ্যে আসতেই যেন ভিড় পরে যায়। জাহ্নবী কাপুরের ওই ছবিটি অনেকেই পছন্দ করলেও অনেকে আবার বাজে মন্তব্য করেন।

অনেকেই বলেন, যেন ছোট বোনের পোশাক পরেছেন। আবার অনেকে বলেন, নিজের অন্তর্বাসের সাইজ জানেন না জাহ্নবী। যদিও এই পোশাকটি সহজ ও সাবলীল ভাবেই ক্যারি করেন জাহ্নবী কাপুর ।

Back to top button