বিনোদন

নাভি-নিতম্বের তুমুল দোলায় সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন জাহ্নবী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বলিউডের নতুন তারকা সন্তানদের ম্যধ্যে জাহ্নবী কাপুর কে সকলেই সব থেকে বেশি পছন্দ করেছেন। বলিউডে জাহ্নবী যেন হাঁটছেন মা শ্রীদেবীর দেখানো পথেই। জাহ্নবী সিনেমার পর্দায় তার মিষ্টি অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন সকলের মন। সোশ্যাল মিডিয়াতে যখনি তিনি কোনো ছবি অথবা ভিডিও শেয়ার করেন তা যেন মুহূর্তেই হয়ে যায় ভাইরাল। অভিনেত্রীর বিভিন্ন ভিডিও ও ছবির অপেক্ষায় যেন থাকে নেট দুনিয়া।

বলিউডের কোটি কোটি সিনেমা প্রেমীরা জাহ্নবীর মা শ্রীদেবীর নৃত্য দেখে মুগধ হয়ে গিয়েছিলেন। আর এবার সেই মায়ের সুযোগ্য কন্যা নাচ ও অভিনয় দক্ষতায় মন কেড়ে নিয়েছেন সকলেরই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া জাহ্নবী কাপুরের দুর্দান্ত বেলি ডান্স মন কেড়েছে সকলের। জাহ্নবীর নৃত্য দেখে প্রশংসা করছেন সেলেব্রিটি থেকে শুরু করে নৃত্য শিক্ষকরাও।

জাহ্নবির শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, নাভি-নিতম্বের তুমুল দোলায় সোশ্যাল মিডিয়া কাঁপিয়েছেন জাহ্নবী কাপুর। ফিটনেস ট্রেনার নম্রতা পুরোহিতের সঙ্গে তুমুল নেচে ভাইরাল হয়েছেন জাহ্নবী কাপুর। স্যুইমিং পুলের পাশেই প্রিয় বান্ধবী নম্রতার সঙ্গে নেচে যেন ঝড় তুলেছেন জাহ্নবী কাপুর। এই ভিডিওটি জাহ্নবী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন।ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Back to top button