বিনোদন

পেছন থেকে কিছুতেই আটকাচ্ছে না জামা, হাত দিয়ে বুকের সামনের অংশ চেপে ধরলেন জাহ্নবী, ভাইরাল ছবি

বলিউডের নতুন তারকা সন্তানদের ম্যধ্যে জাহ্নবী কাপুর কে সকলেই সব থেকে বেশি পছন্দ করেছেন। বলিউডে জানভি যেন হাঁটছেন মা শ্রীদেবীর দেখানো পথেই। জাহ্নবী সিনেমার পর্দায় তার মিষ্টি অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন সকলের মন। সোশ্যাল মিডিয়াতে যখনি তিনি কোনো ছবি অথবা ভিডিও শেয়ার করেন তা যেন মুহূর্তেই হয়ে যায় ভাইরাল। অভিনেত্রীর বিভিন্ন ভিডিও ও ছবির অপেক্ষায় যেন থাকে নেট দুনিয়া।

সম্প্রতি নেটদুনিয়ায় জাহ্নবী কাপুরের একটি ছবি রীতিমত ভাইরাল হয়েছে। যেখানে প্রচুর পরিমানে খাওয়ার চোটে জাহ্নবী ফুলে গিয়েছেন। যার ফলে শরীরে ঢুকছে না পোশাক। পেছন থেকে তা টাইট করে লাগাতে ব্যস্ত ড্রেসার।আর সামনে থেকে বুকের সামনের অংশ হাত দিয়ে চেপে ধরলেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

তবে এবার প্রথম নয়, এর আগেও অভিনেত্রী জাহ্নবী কাপুর পোশাক নিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন। একবার এক পার্টিতে গিয়েছিলেন জাহ্নবী কাপুর। পড়েছিলেন সুন্দর একটা ড্রেস । তবে সেই ড্রেসের ওপর থেকে দেখা যাচ্ছিলো জাহ্নবীর স্তনের এক অংশ। যা দেখে রেগে গিয়েছিলেন শ্রীদেবী। এরপর সেই পার্টির থেকে জাহ্নবীকে টানতে টানতে নিয়ে গিয়েছিলেন শ্রীদেবী।

Back to top button