বিনোদন

‘স্তনযুগল’ দেখিয়ে নয়, সাদা অন্তর্বাসে স্পষ্ট গোপন হার্ট শেপ, সেক্সি পোজে ঝড় তুললেন জ্যাকলিন

বিনোদনের জগৎকে মাতিয়ে রেখেছেন বি -টাউনের অন্যতম হট নকিয়া জ্যাকলিন ফার্নান্ডেজ। জ্যাকলিন তার ইনস্টাগ্রাম প্রোফাইল এ বিভিন্ন শরীরী আবেদন মাখা ছবি পোস্ট করে থাকেন ,যা তার অনুরাগীদের রাতের ঘুম উড়িয়ে দে। কখনো টাইট পোশাকে ,কখনো স্বল্প পোশাকে এবং কখনো শরীরের বিভিন্ন অঙ্গ উন্মুক্ত রেখে ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। তার পোস্ট করা ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ জ্যাকলিন। বিভিন্ন কারণেই বিভিন্ন সময়ে শিরোনামে থাকেন এই শ্রীলঙ্কান সুন্দরী। লকডাউন আর সময় সালমানখানের বাগানবাড়িতেই ছিলেন জ্যাকলিন ,সেই ঘটনা নিয়েও ছিল বেশ চর্চা। মিস শ্রীলংকার খেতাব পেয়েছেন জ্যাকলিন। জ্যাকলিন সবথেকে বেশি ল্যাম লাইট এ থাকেন তার নিজের হটনেস আর কারণে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তার হট লুক এর ছবি ছাড়তে থাকেন, ছবিগুলো দেখে রীতিমতো ঘাম ছুতে যায় তার অনুরাগীদের এবং বলিউড স্টারদেরও।

এর এবারও তার ব্যতিক্রম হলো না। ফের নেটদুনিয়ায় ভাইরাল বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। জ্যাকলিনের পোস্ট করা ছবি দেখে যেন রাতের ঘুম উড়ে যাচ্ছে নেটিজেনদের ।কিন্তু কি এমন ছবি পোস্ট করলেন অভিনেত্রী, যা দেখে চোখ সরাতে পাচ্ছেন না নেটিজেনরা। সাদা লেসের ব্রা পরে কাপিং থেরাপির হার্ট শেপ দাগ ফ্লন্ট করে নেটদুনিয়ায় ঝড় তুললেন বলি নায়িকা জ্যাকলিন ফার্নান্দেজ । ছবিটি যেন নিমেষেই নজর কেড়েছে নেটিজেনদের। ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘আমি পুরোপুরি আটকে গিয়েছি’। সঙ্গে নিজের ফিজিওথেরাপিস্টকেও ট্যাগ করেছেন জ্যাকলিন।

কিন্তু কি এই কাপিং থেরাপি? জানা যায়, কাপিং থেরাপি হলো একটি চিকিৎসাপদ্ধতি। যেখানে ত্বকের একটি নির্দিষ্ট জায়গায় সিলিকন কাপের সাহায্যে ভ্যাকিউম তৈরি করা হয়। এরপর সেখান থেকে রক্ত শোষণের মাধ্যমে সেখান থেকে টক্সিন বের করা হয়ে থাকে। এর এই ছবি পোস্ট করেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন জ্যাকলিন।

Back to top button