বিনোদন

খোলা বুকে ‘নিতম্ব’ ফ্লন্টস, ক্যামেরা অন রেখেই প্যান্ট নামিয়ে সেক্সি পোজ জ্যাকলিনের, ভাইরাল মুহূর্তে

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

আর ভাইরাল হওয়া এই ভিডিওগুলো কখনো হয় হাসির কখনো হয় মানবিক কোনো আবেদনের। অনেকেই সোশ্যাল মিডিয়ায় তাদের প্রতিভা প্রকাশের মাধ্যম হুসেবে বেঁচে নেন। তাইতো মাঝ্যেই মাঝেই সোশ্যাল মিডিয়াতে দেখতে পাওয়া যায় বিভিন্ন রকম নাচের, গানের ও আবৃতির ভিডিও আর সেই সাথে মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেলিব্রেটিদের বিভিন্ন ছবি ও ভিডিও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের এই ছবি। যেখানে দেখা যাচ্ছে, ক্যামেরা অন রেখেই প্যান্ট নামিয়ে সেক্সি পোজ দিয়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। ছবিটি দেখে যেন রাতের ঘুম উড়ে যায় নেটিজেনদের। বলিউড অভিনেত্রীকে এমন অবতারে দেখে যেন অনেক ভক্তই চোখ সরাতে পারেন না । অভিনেত্রীর সেই ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে ।

Back to top button