বিনোদন

অভিনেত্রী জ্যাকলিন সাদা ফিনফিনে পোশাকে, হট শরীরচর্চার ছবিতে নেটদুনিয়ায় ঝড় তুললেন

বলিউড অভিনেত্রী জ্যাকলিন এখন জনপ্রিয় অভিনেত্রীর মধ্যে একজন। বলিউডে পা রাখেন ২০০৯ সালে ”আলাদীন” সিনেমা দিয়ে।এরপর হাউসফুল , মার্ডার ২ , কিক ইত্যাদি সিনেমাতে অভিনয় করেছেন। বর্তমানে তিনি এখন ছবি ‘ভুত পুলিশ’ এ কাজ করছেন। জ্যাকলিনের সাথে সেই ছবিতে কাজ করছেন অর্জুন কাপুর , ইয়ামি গৌতম এবং সইফ আলি খান। গত মাসে ধর্মশালায় এই ছবির শুট হয়েছে। এ ছাড়াও তাঁকে দেখা যাবে অক্ষয় কুমার এবং পঙ্কজ ত্রিপাঠী অভিনীত কমেডি ছবি ‘ বচ্চন পান্ডে’-তে।

এই নায়িকা অভিনয় ছাড়াও নিজের সমাজসেবামূলক কাজের জন্য লাইমলাইটে থাকেন। জ্যাকলিন গতবছর নবরাত্রি উপলক্ষে এক কর্মীকে দামি গাড়ি উপহার দিয়ে চমকে দিয়েছিলেন। জ্যাকলিন নিজেই কর্মীর হাতে গাড়ির চাবি তুলে দিলেন। আর সেই ভিডিওতে দেখা গিয়েছে নিজেই ট্রাফিক পুলিশের ড্রেস পরে নারকেল ভেঙে , লাড্ডু দিয়ে নতুন গাড়ির পুজো করছিলেন। এই ফ্রেমবন্দি মুহূর্তই হু-হু করে সোশ্যাল মিইয়ে ভাইরাল হয়ে যায়।

অভিনেত্রী ২০২১ সালে ক্যালেন্ডারে শ্যুটে নজর কেড়েছে। এই প্রথম জ্যাকলিন ডাব্বু রতনানির ক্যালেন্ডার ফটোশ্যুটে অংশগ্রহণ করেছিলেন। অভিনেত্রী সেই ফটোসেশানে সাদা রঙের লেহেঙ্গা তার সঙ্গে নীল রঙের পাখনা পরে অপ্সরা লুকে সবাইকে চমকে দিয়েছেন। শ্রীলংকার এই সুন্দরীর নীল পরীর লুক সকলের ভালো লাগে।

নিজের সোশ্যাল মিডিয়াতে সবসময় সক্রিয় থাকেন। হট নায়িকা জ্যাকলিন নিজের ফটোশুটের ছবিতে ঝড় তুলছেন। এবারে ইনস্ট্রাগ্রামে নিজের লাস্যময়ী বোল্ড রূপে এলেন। ইনস্ট্রাগ্রামে ফ্যান ফলোয়ারের সংখ্যা দিন দিন বেড়েই চলছে , সেই আনন্দে ফ্যানদের জন্য হট অবতারে। জ্যাকলিন সাদা টাইট ফিট ওয়ানপিস আর হাই হিল পরে নাচের প্রশিক্ষণ নিচ্ছেন। অভিনেত্রীকে খোলা চুল আর উন্মুক্ত উরুতে আরো হট লাগছিলো। এই হট ফটোশুট মুহূর্তে ভাইরাল।

Back to top button