বিনোদন

সালমানকে কিশোর বানিয়ে নিজেও কিশোরী হলেন জ্যাকলিন! ভাইরাল ছবি সোশ্যাল মিডিয়ায়

বলিউডের অন্যতম জনপ্রিয় সুপারস্টার হলেন সালমান খান(Salman Khan)। তিনি দেখতে দেখতে পার করে ফেলেছেন ৫৫ টি বসন্ত। গত ২৭ ডিসেম্বরেই তিনি পা দিয়েছেন ৫৬ বছরে। তবে এবার করোনা আতঙ্কের কারণেই ভক্তদের সাথে দেখা করেননি বলিউডের ভাইজান। তবে তিনি তার ফার্ম হাউজে কাছের বন্ধুদের নিয়ে কেক কেটেছেন মধ্যরাতে।

এদিকে সালমান খানের জন্মদিনে বলিউডের অনেক তারকাই তাকে জানিয়েছে শুভেচ্ছা ও ভালোবাসা। আর সেই শুভানুধ্যায়ীদের তালিকায় রয়েছেন সালমান খানের সাথে একাধিক সিনেমায় অভিনয় করা জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Farnandez)।

সম্প্রতি, জ্যাকলিন সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি এডিট করা ছবি পোস্ট করে সালমান খানকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। জ্যাকলিন সালমান ও তার ছবিকে বেবি ফিল্টার দিয়ে এডিট করে লুক দিয়েছেন কিশোর ও কিশোরী বয়সের। ওই ছবিতে সালমানের পাশে দেখা যাচ্ছে কিশোরী জ্যাকলিনকে।

ছবির ক্যাপশনে জ্যাকলিন লিখেছেন শুভ জন্মদিন। ছবিটি দেখে নেটিজেনরা করেছেন একাধিক কমেন্টস।তার মধ্যে অন্যতম একটি মজার কমেন্টস হলো আপনাকে (জ্যাকুলিন) সেলেনা গোমেজ ও সালমানকে জাস্টিন বিবার মনে হচ্ছে!

প্রসঙ্গত, করোনা মহামারী শুরু হওয়ার পর জ্যাকলিন ও সালমান খান প্যানভেল ফার্ম হাউসে থাকছেন।সেখানে তারা একসাথে ‘তেরে বিনা’ নামক একটি মিউজিক ভিডিও শেয়ার করেন। আর এবার তাদের দুজনকে আবার একসাথে দেখা যাবে ‘কিক ২’ সিনেমাতে।

Back to top button