বিনোদন

ডিপ নেক কাটের শর্ট ড্রেসে জ্যাকি! ‘রাধে’র দৃশ্যের প্রয়োজনীয়তা নিয়ে প্রশ্ন তুললেন ফ্যানেরা

বলিউড অভিনেতা সালমান খানের ‘রাধে’ নিয়ে বেশ উৎসাহিত ছিলেন ভক্তেরা। অনেকদিন পর দর্শকেরা তাদের প্রিয় অভিনেতা সালমান খানকে দেখবেন ভেবে বেশ আনন্দেই ছিলেন। যদিও সিনেমা হলে মুক্তি পায়নি ‘রাধে’। তবে সিনেমা হলে পায়নি তাতে কি। বাড়িতে বসেই দর্শকেরা তাদের প্রিয় অভিনেতা সালমান খানকে দেখেছেন। এমনকি চুটিয়ে উপভোগ করেছেন ওই সিনেমার একের পর এক দৃশ্য।

তবে দর্শকদের নজর কেড়েছে একটি জায়গা। যেখানে মেয়েদের একটি ডিপ নেক কাটের শর্ট ড্রেসে দেখা গেছে জ্যাকি শ্রফকে! স্বাভাবিকভাবেই ছবিতে জ্যাকির এই অবতার দেখে হতভম্ব ফ্যানেরা।এমনকি নির্দিষ্ট ওই দৃশ্যের প্রয়োজনীয়তা নিয়ে প্রশ্ন তুলে চলেছেন ফ্যানেরা।

‘রাধে’ সিনেমার ওই দৃশ্যে দেখা গিয়েছে একটি নাইট ক্লাবে দাঁড়িয়ে রয়েছেন বলিউড অভিনেতা সালমান খান । আর অন্যদিকে সালমানের মুখোমুখি ওই পোশাক পরে দাঁড়িয়ে রয়েছেন জ্যাকি শ্রফ। সিকোয়েন্সটির প্রকৃত কারণ বুঝতে হলে পিছিয়ে যেতে হবে আরও একটু। আসলে ওই নাইট ক্লাবে ছবির নায়িকা দিশা পাটানির প্রতি নিজের ভালোলাগার অনুভূতি উপলব্ধি করতে পারছিলেন সালমান ।

ওই ক্লাবে দিশার সঙ্গে উপস্থিত ছিলেন তার দাদা অফিসার জ্যাকি। সেই সময় দিশার সঙ্গে কথা বলার মাঝেই সালমান বুঝে গিয়েছিলেন তাদের নজরে রাখছেন দিশার দাদা। শ্যোন দৃষ্টিতে মাপছেন সলমনের ‘কর্মকান্ড’।আর এই সব চিন্তা ভাবনার মধ্যেই সালমান সেই জায়গায় দিশার বদলে জ্যাকিকে কল্পনা করে বসেন। সালমানকে সেই ভয় ধরানো চিন্তাকেই পর্দায় চাক্ষুষ দেখতে পান দর্শকের দল ওই সিকোয়েন্সের মাধ্যমে।

জ্যাকিকে এই অবতারে দেখে যে তাঁদের চক্ষু চড়কগাছ তা অনেকেই জানিয়েছেন। কেউ কেউ আবার জানিয়েছেন এই দৃশ্য না পছন্দ তাদের।

Back to top button