বিনোদন

জা ও জামাই মিলে গলা কেটে হত্যা করার পরেও, সিরিয়ালে ফিরে এলেন জবা, সোশ্যাল মিডিয়ায় চলছে সমালোচনা

বাংলা সিরিয়ালের মধ্যে জনপ্রিয় ও বিতর্কিত একটি সিরিয়াল হলো জবা। যার বাংলা সিরিয়ালের ভক্ত তাদের কে জবা সম্পর্কে নতুন করে না বললেও চলবে।
সোশ্যাল মিডিয়াতে জবা কে তুলনা করা হচ্ছে ‘অ্যামিবা’র সাথে। আর সেই সাথে ‘মৃত্যু’র পর সিরিয়ালে আবার সশরীরে ফায়ার আসর কারণে জবার সাথে এবার জুড়ে গেলো আমার তকমা। আর তাকে তুলনা করা হলো সেই এক কোশি প্রাণীর সাথে যাকে মেরে ফেলা প্রায় অসম্ভব।

আর সোশ্যাল মিডিয়ায় জবা কে নিয়ে ট্রল নতুন কিছু নয় এর আগেও তার কাঁচি দিয়ে বোমা ডিফিউজ করা ও রাতারাতি পড়াশুনা শিখে উকিল হওয়া আবার উকিলের থেকে বিচারকের আসনে বসা নিয়েও হয়েছে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রল।

জনপ্রিয় এই সিরিয়ালের ২৪ নভেম্বর প্রচারিত পর্বে দেখানো হয় জবার জা তন্দ্রা ও জামাই বিশাল তাকে একটি শুনশান ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে গলা কেটে হত্যা করে আর তার পরেই জবা মৃত্যুর কোলে ঢোলে পরে। তবে এবার জবা কে মাত্র একটা গলায় ব্যান্ডেজ পরেই একদম সুস্থ হয়ে ফিরে আস্তে দেখা যায় নতুন এপিসোডে। আর সেই সাথে মুখে মেকআপ, ঠোঁটে হালকা লিপস্টিক আর কপালে ছোট্ট টিপে জবার ‘ভূত’ যেন হয়ে এসেছে আরও অপরূপ সুন্দরী হয়ে।

ফিরে এসে সে খুনি জামাইকে জব্দ করার জন্য নেয় ছদ্ববেশের আশ্রয়। ছদ্ববেশেই জামাইয়ের সাথে কথা বলে জবা। যদিও শুরু থেকেই জবার আদৌ মৃত্যু হয়েছিল কি না সেই নিয়ে ছিল ধোঁয়াশা। তবে জবা ফিরে আসায় সেই ধোঁয়াশা কেটে গেলো।

Back to top button