বিনোদন

স্বল্প পোশাকে হটনেসে ধরা দিলেন ‘জবা’, অভিনেত্রী পল্লবী শর্মার বোল্ড লুকে ঘায়েল হল নেটজনতা

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’তে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী পল্লবী শর্মাকে। এই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে। অভিনেত্রী পল্লবী অভিনয়ের পাশাপাশি একজন মডেল। ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় অভিনেত্রী। প্রায় কয়েক হাজার ফলোয়ারস তাঁর।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও মাঝে মধ্যে বেশ কিছু ছবি পোস্ট করে থাকেন। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রী একদম বোল্ড অবতারে ধরা দিলেন সকলের সামনে। পরনে তাঁর ঘিয়ে বর্ণের লেহেঙ্গা চোলি। গ্লাস হাতা লেহেঙ্গার ব্লাউজ, উন্মুক্ত মেদহীন পেট, গলায় চওড়া হার, কানে দুল, পোশাক ম্যাচিং, ন্যুড মেক-আপে একদম মারকাটারি ফিগারে ধরা দিলেন আপনাদের জবা। এই লুকে জবাকে দেখতে দারুন লাগছিল। সেক্সি কোমরে হাত দিয়ে এক অসাধারণ স্টাইলে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। পোস্ট করার সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় লাইকের বন্যা বয়ে যায়।

ধারাবাহিকে অভিনেত্রীকে আমরা সম্পূর্ণ অন্য রূপে দেখেছিলাম। তার সিরিয়ালের গল্পের পাপাপাশি তার বাস্তব জীবনের গল্পও অবাক করার মত। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তিনি বলেছিলেন,”স্টার জলসা-র ‘কে আপন কে পর’-অভিনেত্রী পল্লবী শর্মার জীবন, তাঁর অভিনীত চরিত্র জবার সঙ্গে অনেকটা মিলে যায়। বাবা-মা-কে হারিয়েছেন অনেকটা অল্প বয়সে। তার পরে শুরু হয় একা থাকার সংগ্রাম। সবকিছু হাসিমুখে সহ্য করে, এগিয়ে চলেছেন এখনও তিনি।”

 

View this post on Instagram

 

A post shared by Pallavi Sharma (@pallavi_ps_official)

এই ধারাবাহিকে অভিনয় করে অভিনেত্রী নিজের পরিচিতি পায়। এই ধারাবাহিক তাকে নাম ও পরিচিতি দুটোই দিয়েছে। অভিনেত্রী আরও জানান যে,”ছোট থেকে অনেকটা স্ট্রাগল করে বড় হয়েছি, তাই আমার সঙ্গে জবার পার্সোনালিটি মিশেছে, তাদের অনেকেই বলে আমি বয়সের তুলনায় অনেক বেশি ম্যাচিওরড। জবা চরিত্রটা করতে সেটা আমাকে অনেকটা হেল্প করেছে, অভিনেত্রী হওয়ার জন্য কোনও সংগ্রাম সেভাবে কিছু করতে হয়নি। আমি মনে করি, ভগবান যখন কারও থেকে কিছু কেড়ে নেন, তখন তাকে অন্য কোনও ভাবে পুষিয়ে দেন।” জীবনে স্ট্রাগল করলেই মেলে সাফল্য। তবে অভিনেত্রী এখন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়।

Back to top button