বিনোদনভাইরাল ভিডিও

এটা গান করছেন না চিৎকার! ‘কলঙ্কিনী রাধা’ গান গেয়ে চরম ট্রোলের শিকার হয়েছিলেন দিতিপ্রিয়া

লকডাউনের পর আবার ধারাবাহিক তার নিজের ফর্মে ফিরলেও শেষ হতে যাচ্ছে রানীমার জীবনযাত্রা। ‘রানী রাসমণি’ ধারাবাহিকে আর দেখা যাবে না দিতিপ্রিয়াকে। আবার এদিকে রানীমার যাত্রার পর আসছেন মা সরদার ভূমিকায় সন্দীপ্তা সেন। গত ৪ ই জুলাই ছিল রাণী রাসমণির অন্তিম যাত্রা।অতয়েব, দিতিপ্রিয়ার শেষ অভিনয় এই ধারাবাহিকের সেটে। দীর্ঘ চার বছরের যাত্রা ছিল।

রানীমার বিদায় ভারাক্রান্ত হয়ে উঠেছে ‘রানী রাসমণি’র গোটা টিম। এদিন সন্ধ্যায় রাণীমা ওরফে দিতিপ্রিয়াকে ফুল দিয়ে ফেয়ার ওয়েল জানায় গোটা টিম।পাশাপাশি ফুলে ফুলে ভরে ওঠে চারিদিক। হাসি মুখে সকলের সঙ্গে ওই সেট থেকে বিদায় নেন অভিনেত্রী। অভিনেত্রী দিতিপ্রিয়ার কাছে প্রতিটা দিন এবং প্রতিটা শট ছিল চ্যালেঞ্জ। তিনি এই বয়সে যে সুন্দর ভাবে সবকিছু উপস্থাপন করতেন তাতে মনে হত যেন কত বছর থেকে অভিনয় করে যেন দক্ষতা অর্জন করেছেন।

এই ধারাবাহিক বহুবার টিআরপিতে সেরা স্থান দখল করেছিল। এদিন দিতিপ্রিয়া নিজেও সকলের প্রশংসা করেন, বলেন সকলকে যেমন মিস করবেন, তেমনই মিস করবেন এই ধারাবাহিকের সেট, ও মা ভবতারিণীকে। তবে ধারাবাহিক বন্ধ হবে না এবার ধারাবাহিকে থাকবে নতুন চমক। অভিনেত্রী দিতিপ্রিয়া শিশুশিল্পী হিসেবেই জনপ্রিয়তা অর্জন করেছেন।

অভিনেত্রী দিতিপ্রিয়া অভিনয়েই দক্ষতা আছে কিন্তু তিনি তো গান করেন না। তিনি নিজেও স্বীকার করেছেন যে তিনি গান করতে পারেন না। কিন্তু অনুরাগীদের অনুরোধে গান গাইতে গিয়ে চরম ট্রোলের মুখে পড়তে হয়েছিল তাঁকে। বছর দুই আগে এক মেলায় গিয়ে উপস্থিত জনতার অনুরোধে ‘কলঙ্কিনী রাধা’ গেয়ে শোনান দিতিপ্রিয়া। যার জেরে তীব্র কটাক্ষের শিকার হতে হয় তাকে। নেটিজেনদের দাবি ভিডিওটিতে অভিনেত্রীর গানে সুরের বদলে কেবলমাত্র চিৎকার শোনা যাচ্ছিল।

Back to top button