বিনোদন

আইটেম ডান্স করলে শেষ হযে যাবে কেরিয়ার, পার্ফেক্ট হট ফিগার নিয়েও কেন এই ওয়ার্নিং পেয়েছিলেন নোরা ফতেহি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফতেহি। বলিউডের অনেক ‘আইটেম’ গানের সঙ্গে কোমর দুলিয়েছেন অভিনেত্রী নোরা। সেই সঙ্গে মন জয় করেছেন হাজার হাজার দর্শকের।নোরা যে ‘আইটেম’ গান নিয়েই আসুক না কেন তা সুপার-ডুপার হিট হবেই।সেই সঙ্গে জিতে নিয়েছেন অনেক পুরুষমন।

তবে জানেন কি কেরিয়ারের শুরুতেই বিপাকে পড়তে হয়েছিল নোরা ফতেহিকে। শুরুর দিকে তার বলিউডে কাজ করার জন্য অনেক সুযোগ ছিল নোরার। কিন্তু তবুও কোনো প্রস্তাব আসেনি তার কাছে। তাই তো নিজেকে একেবারে পুরো বদলে ফেলেন বলিউডের এই আইটেম গার্ল নোরা। নিতম্ব, স্তনযুগল, লুক সব কিছুই সার্জারি করে নিজেকে তৈরী করে ফেলেন নোরা ফতেহি। কিন্তু তবুও কেন এমন কথা শুনতে হয়েছিল এই অভিনেত্রীকে।

নোরার ইচ্ছে ছিল বলিউডে অভিনেত্রী হয়েই কেরিয়ার বানাবেন। তবে সেটা আর হয়ে উঠলো না। তিনি অভিনেত্রীর বদলে হয়ে উঠলেন ‘আইটেম গার্ল’। নোরার নাচে মুগ্ধ হাজার হাজার পুরুষ। নোরার গান মানেই সুপার-ডুপার হিট। নোরাকে তার ঘনিষ্ঠ বন্ধু বান্ধবরাও নাকি বার বার বলতে থাকেন, একবার আইটেম ডান্স-এ নাম লেখালে পরবর্তীতে আর অভিনেত্রী হয়ে ওঠা যায় না।

কেরিয়ারও বানানো যাবে না। কিন্তু এই সব কথা কানে না তুলে নোরা শুধু বলেছেন তিনি যে সুযোগটাই হাতে পাবেন সেটাই তিনি কাজে লাগাতে চান । তিনি অভিনেত্রী না হতে পারেন কিন্তু জনপ্রিয় হয়ে উঠবেন তো। এমন কথা বলেই নিজের লক্ষে এগিয়ে যেতে থাকেন বলিউডের এই আইটেম গার্ল নোরা। শুধু তাই নয়, নোরা তার বিগ নিতম্ব ও স্তন যুগল নিয়েও অনেকবার বিতর্কের মুখে পড়েছেন। তবে এই সব কিছুই কানে তুলে নেননি নোরা।

 

Back to top button