বিনোদন

‘ইষ্টিকুটুম’ খ্যাত ‘বাহামনি’ দীর্ঘদিন পর কামব্যাক করলেন ওয়েবসিরিজে, দেখেনিন রোমহর্ষক টিজার

২০০৯ সালে স্টার জলসার ‘ধন্যি মেয়ে’ ধারাবাহিক দিয়ে টেলিভিশন জগতে পা রাখেন রনিতা দাস। এই ধারাবাহিকে অভিনয় করে বেশ প্রশংসা পান। এরপর অভিনেত্রী বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম সেরা ধারাবাহিক ‘ইষ্টি কুটুম’ এ বাহারানির চরিত্রে অভিনয় করেন। আর এই ধারাবাহিকে মুখ্য চরিত্র বাহা চরিত্রটি খুব স্বল্প সময়ে দর্শকদের কাছে খুব প্রিয় হয়ে ওঠে। এই ধারাবাহিকের জনপ্রিয়তা এত বেড়ে যায় সেই সময় বাজারে বাহার ফ্যাশনে বাহা শাড়ি আর বাহা গয়না লঞ্চ হয়৷ সেই সময় রনিতা বাংলার প্রায় প্রত্যেকটি ঘরে পরিচিত মুখ হয়ে ওঠে।

তবে এই ধারাবাহিক করার মাঝেই তিনি এই ধারাবাহিক থেকে সরে আসেন। ‘ইষ্টিকুটুম’ ধারাবাহিকের সময় তিনি বেশ অসুস্থ হয়ে পড়েছিলেন। তবে এই গুঞ্জন শোনা যায় সেই সময় তাঁর চরিত্র নিয়ে নানা রকম পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছিল। সেই জন্যই তিনি বাধ্য হয়েই এই চরিত্র থেকে বেরিয়ে আসেন। অবশ্য তিনি জানিয়েছিলেন নিজের পড়াশোনার জন্য বেশ কিছু বছর অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। এরপর ২০১৫ সালে কালার্স বাংলার রিয়ালিটি শো ‘মায়ের সুপার কিড’ সঞ্চালনা দিয়ে কামব্যাক করেছিলেনন। ২০১৬ সালে কালার্স বাংলার ধারাবাহিক ‘সোহাগি সিঁদুর’এ অভিনয় করেছেন তিনি।

তবে পাঁচ বছর পর রনিতা অভিনয় জগতে কামব্যাক করছেন। তবে আর ধারাবাহিক নয়,ওয়েব সিরিজ দিয়ে অভিনয় জগতে কামব্যাক করছেন। এখন চারিদিকে খেলা শুরুর আবহাওয়া চলছে। ভোট পর্ব শেষ হলেও এখনো খেলা খেলা ভাব চারিদিকে। তাই এবার খেলা শুরু দিয়ে কাজে ফিরলেন। হ্যাঁ ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে প্রথমবার মুক্তি পেতে চলেছে সৌপ্তিক এর পরিচালনায় নতুন ওয়েব সিরিজ ‘খেলা শুরু’।

এই সিরিজে মূল চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাশিষ রায় এবং রনিতা দাস। আর সিরিজটি পরিচালনা আর প্রযোজনার দুই দায়িত্বে রয়েছেন সৌপ্তিক। এক বিশেষ খেলাকে কেন্দ্র করেই এই ওয়েব সিরিজের গল্প এগোবে। সাধারণ মানুষের কাছে খেলা মানে এক মজার বিষয়। অবসর সময় কাটাতে আর মন ভালো রাখার জন্য বন্ধুদের সাথে নানান সময় অতিবাহিত করেন। কিন্তু সব খেলা যে মজা দেয়না কিছু খেলা পরবর্তীকালে ভয়ঙ্কর রূপ ধারণ করতে পারে তাই দেখাবেন নবাগতা পরিচালক সৌপ্তিক।

Back to top button