বিনোদন

করিনার সাথে তার শাশুড়ি শর্মিলার সম্পর্ক বা আচরণ কি ভালো নয়!

প্রত্যেক পরিবারেই একটা কমন প্রশ্ন থাকে যে সেই বাড়ির শাশুড়ি -বৌমার মধ্যে কেমন সম্পর্ক রয়েছে ?কেউ সেই সম্পর্কের বর্ণনায় বলেন মা -মেয়ের সম্পর্ক যেমন থাকে সেরকম আবার কেউ বলে টক-ঝ্বাল -মিষ্টি -র মত সম্পর্ক। তবে যখন শাশুড়ি -বৌমা দুজনেই সেলেব্রিটি তখন তাদের সম্পর্ক নিয়ে আগ্রহ থাকবে সকলেরই। আর এবার উঠে এলো নবাব পরিবারের শাশুড়ি শর্মিলা ঠাকুরের (Sharmila Tagore) সাথে তার বৌমা করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এর সম্পর্কের কথা।

করিনা কাপুর খান সম্প্রতি মা হয়েছেন দ্বিতীয় সন্তানের। ফের পুত্র সন্তান নিয়ে বাড়ি ফিরেছেন বৌমা। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনিই প্রায় রেন্ডে থাকেন কারিনা কাপুর খান। আর এবার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে করিনা-শর্মিলার পুরনো এক সাক্ষাৎকারের কথা যেখানে শর্মিলা তার প্রিয় বৌমার ভূয়সী প্রশংসা করেছিলেন।

সেই সাক্ষাৎকারে করিনা তার শাশুড়িকে প্রশ্ন করেন আপনার বৌমার ঠিক কোন বিষয়টি পছন্দ করেন শাশুড়ি? জবাবে শাশুড়ি শর্মিলা বলেন “তোমার ধারাবাহিকতা আমার ভাল লাগে। যে ভাবে তুমি যোগাযোগ রাখ, সেটা ভাল লাগে। আমি যদি কোনও মেসেজ করি, আমি জানি তুমি ঠিক উত্তর দেবে। সইফ তো দেবেই না। সোহাও অনেক দেরি করে উত্তর দেয়। কিন্তু তুমি উত্তর দেবেই, আমি জানি।”

শর্মিলা ঠাকুর এমনিতেই বৌমার প্রশংসায় পঞ্চমুখ থাকেন। তিনি এও বলেছিলেন যে বিয়ের পর তিনি তার ছেলে বৌমার উপর দায়িত্ত দিয়ে দিল্লিতে চলে গিয়েছিলেন শর্মিলা ঠাকুর জানিয়েছিলেন চ্যাট শোতে যে করিনাকে কোনো মেসেজ করা হলে তার রিপ্লাই দ্রুত আসে, কিন্তু তার মেয়ে বা ছেলে অনেক পরে রিপ্লাই করে। ই চ্যাট শোতে করিনা প্রথমে জিজ্ঞাসা করেন, মেয়ে ও বৌমার মধ্যে পার্থক্য কী? সেখানেও শর্মিলা বলেছিলেন,”মেয়ে, যাঁর সঙ্গে তুমি বেড়ে ওঠো। সুতরাং, তাঁর সমস্ত অনুভূতি তুমি জান। বুঝতে পার কীভাবে তাঁর রাগ কিংবা দুঃখের সঙ্গে মোকাবিলা করবে। কিন্তু তোমার বৌমার সঙ্গে আলাপ হয় যখন সে পরিণত। তাঁর টেম্পারমেন্ট তুমি জানো না বললেই চলে। তাঁকে মেশার সময় দিতে হবে। তাঁকে সহজ করার দায়িত্ব বাড়ির বাকি লোকের।”

Back to top button