বিনোদন

Ananya-Ishaan: বারবার NCB-র জেরার মুখে বান্ধবী, অনন্যাকে ফুলের তোড়া উপহার দিলেন ইশান

বলিউড অভিনেত্রী অনন্য পান্ডের মন এই মুহূর্তে ভালো নেই। মাদক কাণ্ডে শাহরুখ পুত্রের গ্রেফতারিতে NCB র নজরে পড়েছেন আরিয়ানের ঘনিষ্ট বান্ধবী বলে পরিচিত অনন্যা। সূত্রের খবর অনুযায়ী আরিয়ান খানের সাথে মাদক সাপ্লাই নিয়ে তারা চ্যাটিং করেছেন অনন্যা। গত বৃহস্পতিবার নসিব অফিসার তাকে ডেকে পাঠায় জেরার জন্য। অনন্যাকে দু বার জিগগাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে NCB।

অনন্যার এই কঠিন সময়ে তার পাশে দাঁড়ালেন অনন্যার চর্চিত প্রেমিক ঈশান খট্টর। অনন্যার বাড়িতে হনিবার উপস্থিত হন ঈশান। তবে বান্ধবীর বাড়িতে হাজির হওয়ার আগে তাকে দেখা যায় রাস্তায় গাড়ি থামিয়ে ফুলের তোরা কিনতে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে সম্প্রতি। ফুলের তোড়া কেনার সময় ঈশানের পরনে ছিল সাদা রঙের টি শার্ট ও কালো রঙের ট্রাক শুট।

বলিউডের অন্দরে ঈশান খট্টর ও অনন্যা পাণ্ডের সম্পর্ক নিয়ে রয়েছে গুঞ্জন। তারা দুজন নতুন বছরের শুরুতে একসাথে উড়ে গিয়েছিলেন মালদ্বীপ। তাদের এক নির্জন দ্বীপে সময় কাটাতেও দেখা যায়। একাহার জি প্লেক্সে মুক্তি পায় তাদের সিনেমা ‘খালি পিলি’। তারা দুজনে প্রকাশ্যে তাদের প্রেমের কথা স্বীকার না করলেও তাদের দুজনের সম্পর্ক এখন চর্চার বিষয় বলিউডের অন্দরে। ঈশান ও অনন্যার প্রেম এখন বলিউডের ওপেন এক সিক্রেট বিষয়। তাই বিপিডির দিনে অনন্যার পাশে ফুল নিয়ে হাজির হলেন ঈশান।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button