বিনোদন

নেটদুনিয়ায় ট্রোলের শিকার ইশা, নেটিজেনদের একহাত নিলেন নায়িকা

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ইশা সাহা। রীতিমতো টালিউড ইন্ডাস্ট্রিতে খুবই কম সময়ে নিজের জায়গাটা একেবারে পাকা করে নিয়েছেন অভিনেত্রী। টালিউড অভিনেত্রী ইশার মিষ্টি হাসিতে কুপোকাত হাজার হাজার ভক্ত। টালিউডের পাশাপাশি ওয়েব সিরিজেও বেশ জনপ্রিয় ইশা সাহা। এমনকি ফোটোশ্যুটেও ক্রমশ ভাইরাল হচ্ছেন অভিনেত্রী ইশা। কারণ, ইশা সাহার ইনস্টাগ্রাম খুললেই চোখে পড়ছে একের পর এক হট ছবি। যা দেখে নজর সরাতে পারছেন না নেটিজেনরা।

সম্প্রতি ইশা সাহার একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে ইশাকে দেখে ভিড় পরে যায় নেটিজেনদের । তাহলে ছবিটি দেখেই নেওয়া যাক-

এই ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হলেও নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছেন টলিউডের এই অভিনেত্রী। ইশার পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, বেগুনি রঙা হ্যান্ডলুম শাড়িতে ধরা দিয়েছেন বাংলায় অভিনেত্রী ইশা সাহা। অভিনেত্রীর এমন লুক দেখে একের পর এক মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। এক নেট নাগরিক এই ছবির কমেন্ট বক্সে ইশার রুচি নিয়ে প্রশ্ন তুলে লেখেন, ‘দুনিয়াতে এত এত সুন্দর পোশাক রেখে কি যে পরেন আপনারা।।!! কখনো টুকরা কাপড়, কখনো ছেঁড়া কাপড়, গামছা, লুঙি, ছেঁড়া বেডশিট…!যাইহোক, পোশাক নির্বাচনে আরেকটু রুচিশীল হবেন আশা করি’।

কিন্তু নেটিজেনদের এমন মন্তব্যে ছেড়ে দেওয়ার পাত্রী নন ইশাও। তিনি লেখেন- ‘অন্যদের পোশাক পাল্টাতে বলার আগে নিজের দৃষ্টিভঙ্গি পাল্টান’। ইশার সমর্থনে এগিয়ে আসেন তাঁর অনুরাগীরা।

Back to top button