বিনোদনভাইরাল ভিডিও

ধারাবাহিকের নতুন প্রোমো আসতেই অসন্তুষ্ট দর্শক! রাজা-মাম্পির মিলন না হলে সিরিয়াল ব্যান করার দাবি নেটিজেনদের

বাংলা ধারাবাহিকে ষ্টার জলসা একটি সকলের অত্যন্ত জনপ্রিয় চ্যানেল। এই বছরই ষ্টার জলসায় একটি নতুন ধারাবাহিক ‘দেশের মাটি’ শুরু হয়। এই গল্পে একটি একান্নবর্তী পরিবারের গল্প মূল বিষয়। এই ধারাবাহিকে বিদেশ ফেরত যুবকের চরিত্রে অভিনয় করছেন কিয়ান ওরফে দিব্যজ্যোতি দত্ত তার বিপরীতে দেখা রয়েছে নয়া ওরফে শ্রুতি দাস। নোয়া ছোট থেকেই ভালোবাসে কিয়ানকে অনেক বছর পর কিয়ানকে দেখে খুশিতে আত্মহারা নোয়া।

এদিকে এরমধ্যেই গল্পের মোর নেয় অন্যদিকে।। গল্পের মধ্যে আসে আলাদা ট্যুইস্ট। পাড়ার মস্তান জ্বালাতন করতো নোয়াকে। পুজোর পর নোয়াকে মেলায় তুলে নিয়ে যায়। তাদের হাত থেকে নোয়াকে বাঁচাতে কিয়ান নোয়ার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়। যা নিয়ে পরিবারের লোকেদের মধ্যে ঝামেলা বেঁধে যায়। এদিকে ধীরে ধীরে কিয়ান নোয়াকে ভালোবেসে ফেলেছে। তারপরে কিয়ান ও নোয়া বিয়ের সিদ্ধান্ত নিলে কিয়ানের বাবা-মা ও মাম্পি মিলে ষড়যন্ত্র করে কিন্তু তারা সফলতা পায় না।কিন্তু ভালোবাসা পবিত্র হলে কেউ আটকাতে পারে না। সমস্ত বাধা পেরিওয়ে আজ নোয়া ও কিয়ান এক।

এই গল্পে আরো কিছু জুটির গল্প আছে। একটা সময় মাম্পি রাজাকে ভালোবাসতো কিন্তু রাজা কোনোদিন মাম্পির ভালোবাসা গ্রহণ করেনি। তাই রাগে মাম্পি রাজাকে এখন ঘৃণা করে। আর তাছাড়া আশ্রিত বলে খোটা দিতেও ছাড়ে না। কিন্তু এবারে নোয়া কিয়ানের বিয়ের পর গল্পের ট্যুইস্ট অন্যদিকে যায়। তারা তাদের সমস্ত মান-অভিমান কাটিয়ে নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। আচমকা দুর্ঘটনায় আহত মাম্পিকে ধীরে ধীরে রাজা সুস্থ করে তোলায় আরও যেন কাছাকাছি এসে যায় দুজনে।

কিন্তু তারপরেও হঠাৎ করে আবার তাদের আলাদা হওয়ার সুর ভেসে আসে। আর নতুন প্রোমো দেখার পর থেকেই রীতিমতো অসন্তুষ্ট হয়েছেন দর্শকরা। একই দিনে কিয়ানের বিদেশ চলে যাওয়া ও মাম্পি র বাধ্য হয়ে ফিরে যাওয়া কোনো টাই মানতে পারছেন না দর্শকরা। নেটিজেনরা এদিকে মন্তব্য করে বলেছেন,”প্লিজ লীনা ম্যাম রাজা-মাম্পিকে আলাদা করবেন না। রাজা-মাম্পির কষ্ট আমরা দেখতে পাচ্ছি না।” পাশাপাশি অন্য আরেকজন নেটিজেন লিখেছেন,” সব সিরিয়ালে যেমন বাইচান্স বিয়ে দিয়ে দেন তেমন রাজা-মাম্পিরও বিয়ে দিয়ে দিননা প্লিজ। যাতে মাম্পি স্বরূপনগর থেকে কোথাও না যায়”। নেয়া-কিয়ানের পাশাপাশি রাজা-মাম্পির জুটিও দর্শকদের বেশ পছন্দ হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button