বিনোদন

দীপার চরিত্রে এত অপমান পাওয়ার জন্যই কি বাস্তব জীবনে বিয়েতে অনীহা স্বস্তিকার? মুখ খুললেন অভিনেত্রী

অনুরাগের ছোয়া বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। ধারাবাহিকটিতে নায়ক-নায়িকা ছাড়াও আরও দুটি খুদে ক্ষুরধার চরিত্রকে। একই সাথে কিউট ভিলেন। রয়েছে নতুন মোড়।

তবে ধারাবাহিকের চরিত্র ছাড়াও তার ব্যক্তিগত জীবন সম্পর্কে ইতিমধ্যেই ধারণা রয়েছে দর্শকদের। দর্শকরা একাধিক সাক্ষাৎকারে দিব্যজ্যোতি এবং স্বস্তিকাকে একে অপরের সাথে কথা বলতে দেখেছেন। সম্প্রতি জনপ্রিয় ইউটিউব চ্যানেল টলি টাইমসকে একান্ত সাক্ষাৎকার দিয়েছেন স্বস্তিকা ঘোষ।

যাইহোক, প্রতিক্রিয়া একটি দ্রুত অগ্নিসংযোগ এবং চমকের পর চমক অনুসরণ করে। তবে সেখানে র‍্যাপিট ফায়ার রাউন্ডে এসে চমকের পর চমক দিয়ে গেছে উত্তরে। এই যেমন প্রথম মাইনে পেয়েই ঘরভর্তি টেডি বিয়ার কিনেছে সে।ফুচকা খেতে পছন্দ করলেও ২০টির বেশি ফুচকা খেতে পারে না। তিনি আরও বলেছিলেন যে তিনি যদি টাইম মেশিনে সময় ভ্রমণ করতে পারেন তবে তিনি স্বর্ণযুগে ফিরে যাবেন এবং তার প্রিয় সমস্ত তারকাদের সাথে দেখা করবেন।

যাইহোক, যখন সাক্ষাৎকারটি বিয়ের দিকে মোড় নেয়, তখন তিনি বলেছিলেন যে তিনি হয়তো কখনোই বিয়ে করবেন না। স্বস্তিকার মতে, তিনি বিয়ে নিয়ে খুব বেশি চিন্তা করেন না। তিনি স্বীকার করেছেন যে প্রত্যেকের জীবনে বিশেষ কাউকে প্রয়োজন, তবে এই মুহূর্তে তার প্রয়োজন নেই। বিয়ের আগে জীবনের সবকিছু পূরণ করতে চান তিনি। তারপর সময় পেলে বিয়ে করার কথা ভাববেন।

Back to top button