বিনোদন

রয়েছে একাধিক বিতর্ক, মহাগুরুর ছেলে হয়েও সুপারস্টার হওয়ার তালিকায় নেই মহাক্ষয়

লিভিশন জগতের একজন সুপারস্টার হলেন মিঠুন চক্রবর্তী। আজকের দিনে সুপারস্টার কিন্তু একটা সময় পরিচালকদের দরজায় দরজায় ঘুরে কাজ পাননি মিঠুন চক্রবর্তী। কিন্তু বর্তমান যুগে বলিউড থেকে টলিউড কেউ বাদ নেই যে মিঠুন চক্রবর্তীকে চেনেন না। বলিউড ও টলিউডে রাজ করেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। একটা কথা আছে যে রাজার ছেলেই রাজা হয় কিন্তু মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী এ কি হল!

মিঠুন চক্রবর্তীর সিনেমা সকলেরই পছন্দ কিন্তু তার ছেলে মহাক্ষয় চক্রবর্তী সিনেমা জগতে আসার পরে ১২ তীর মতন সিনেমায় অভিনয় করেছেন কিন্তু কোনো সিনেমাতেও সেভাবে জায়গা করে নিতে পারেননি। তার প্রত্যেকটি সিনেমায় প্রায় ফ্লপ হওয়ার মুখে এরকম অবস্থা। রাজার ছেলে রাজা হয় কিন্তু এখানে প্রতিভার খেলা । যার প্রতিভা থাকবে সে টিকে যাবে আর যার প্রতিভা থাকবে না সে হারিয়ে যায় প্রতিভার ভিড়ে। যদিও ২০১১ সালে, তার প্রথম মুক্তি ছিল হান্টেড – থ্রিডি যা প্রথম ভারতীয় স্টেরিও-স্কোপিক থ্রিডি হরর ফিল্ম। এই সিনেমাটি ব্যাবসায়িক সাফল্যের পাশাপাশি সমালোচনার মুখে পরে। আর এটি একমাত্র হিট ছবি।

এরপরে অভিনেতা নিজেও নানান সমস্যা ও সমালোচনায় জড়িয়ে পড়েন। তাকে নিয়ে বারবার বাবা মিঠুনের সাথে তুলনা করা হয়। যেমনটা অমিতাভ বচ্চনের সাথে ছেলে অভিষেক বচ্চনের তুলনা করা হয়। কিন্তু ধীরে ধীরে মহাক্ষয় বুঝতে পেরেছে যে বাবার জায়গাটায় আলাদা। ক্যারিয়ার নিয়ে যখন লড়াই করছেন ঠিক সেই সময়ই ছন্দপতন হয় মিমোর। ২০১৫ সালে জড়িয়ে যান ধর্ষণ মামলায়। সেইসময় মহাক্ষয় (মিমো) চক্রবর্তী এবং স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধে ধর্ষণ এবং শারীরিক নির্যাতনের অভিযোগ এনে এফআইআর দায়ের করেন এক তরুণী মডেল। অভিযোগকারিণী তার বয়ানে জানান যে, ২০১৫ সাল থেকেই মিমোর সাথে তার সম্পর্ক ছিল। একবার মিম তার সফ্‌ট ড্রিঙ্কে মাদক মিশিয়ে দিয়েছিলেন এবং তারপর অনুমতি ছাড়াই তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে বাধ্য করেছিলেন। তাকে নাকি বিয়ের প্রতুশ্রুতিও দিয়েছিলো মহাক্ষয়। এরপরে ২০১৮ সালে মাদলসার সঙ্গে বিয়ে হয় মহাক্ষয় চক্রবর্তীর।

মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তার পাশাপাশি ছোট পর্দাতেও তার জনপ্রিয়তা রয়েছে। অপরদিকে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় সিনেমা জগতের ক্যারিয়ার নিয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি মুক্তি পেল ‘ম্যায় মুলায়ম সিংহ যাদব’।অন্যদিকে তিনি নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে সম্প্রতি শ্যুটিং শেষ করলেন ‘জোগিরা সারা রা রা’র।

Back to top button