বিনোদন

অদৃশ্য কেউ চুম্বন করল জাহ্নবীকে, ছবি পোস্ট করতেই ঝড়ের গতিতে ভাইরাল নায়িকা

জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর কে কেই বা না চেনে। সোশ্যাল মিডিয়ায় তিনি দারুণভাবে একটিভ। সেই কারণে তিনি বেশ চর্চায় থাকেন নেটিজেনদের মুখে। মাঝে মধ্যেই তিনি নিজের হুট লুকের ছবি পোস্ট করে ঘুম কেড়ে নেন নেটিজেনদের। ছুটি কাটাতে আবার উড়ে গেছেন এক নির্জন দ্বীপে অভিনেত্রী জাহ্নবী কাপুর। এবার তাঁর সঙ্গে রয়েছেন নিজের টিম মেম্বাররাই। তিনি বেশকিছুদিন থেকেই মালদ্বীপে রয়েছেন এবং সেখান থেকেই একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করছেন। যা নিমেষের মধ্যে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায় ।

আর এবারও তার ব্যতিক্রম হলো না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন নায়িকা জাহ্নবী কাপুর । যেখানে দেখা যাচ্ছে, নরম সূর্যালোকের ছোঁয়ায় বাগানের মধ্যে সবুজ গাছের পাতার ফাঁকে দাঁড়িয়ে রয়েছেন জাহ্নবী কাপুর। তার নরম গাল গুলো আরও খানিকটা মোহময়ী হয়ে উঠল । এই ছবি পোস্ট করে নায়িকা জাহ্নবী কাপুর ক্যাপশনে লিখেছেন, ‘‘সূর্যের দেওয়া চুমুগুলো’ ।ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

দুদিন আগে জাহ্নবী সোশ্যাল মিডিয়ায় একটি নাচের ভিডিও শেয়ার করে ঝড় তুলেছিলেন। যেখানে জাহ্নবীকে তাঁর ট্রেনের নম্রতা পুরোহিতের সঙ্গে একই স্টেপে নাচ করতে দেখা গিয়েছে। নায়িকার পরনে রয়েছে সাদা টপের সঙ্গে ব্লু ডেনিম। আর তাঁর ট্রেনের ধরা দিয়েছেন নীল রঙের বিকিনি টপের সঙ্গে গোলাপি এবং হলুদ প্যান্ট পরে। সুইমিং পুলের ধারে জমিয়ে নাচ করছেন তারা। জাহ্নবীর এই নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Back to top button