বিনোদন

জঙ্গলের ভেতরে ঘনিষ্ঠতায় মত্ত মোহর-শঙ্খ, শ্রেষ্ঠার ষড়যন্ত্রের জেরে ফের নতুন বিপদ দাম্পত্য জীবনে

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’। বর্তমানে ‘মোহর’ নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। যেখানে শঙ্খদ্বীপ রায় চৌধুরী ও মোহর বসুর বিয়ের পর নানা ঘটনা নিয়ে চলছে টানটান পর্ব। জানা যায়, শঙ্খদীপ রায় চৌধুরীর কাকা কলেজের এক ছাত্রীর সঙ্গে শ্লীলতাহানি। যার ফলে তুমুল অশান্তির সৃষ্টি হয়েছে মোহর-শঙ্খর মধ্যে। যেখানে মোহরের কাছে কলেজের ওই ছাত্রীর সম্মানটাই আগে। তবে অন্যদিকে শঙ্খ মোহরের বিরুদ্ধে থাকলেও মোহরের প্রতি যে বিশ্বাস জন্মাচ্ছে তা বোঝা যাচ্ছে।

মেয়েটির দাদাকে কলেজে চাকরি দেওয়ার লোভ দেখিয়ে মোহরের বিরুদ্ধে করে দেওয়ার ষড়যন্ত্র নিয়ে নেমে পড়েছে ময়দানে। শ্রেষ্ঠার ষড়যন্ত্রে মোহর কি নিজেকে হারিয়ে ফেলবে নাকি এই নিয়েই রহস্য খুলবে এবার। ‘মোহর’ ধারাবাহিকের আগামী পর্বগুলোতে রয়েছে কলেজ এক্সকারশনের প্লটলাইন। সকলেই নাকি কলেজ থেকে খানিকটা দূরে এক জঙ্গলে এক্সকারশনে যাবে।

বিয়ের পর থেকে মোহরকে সেভাবে কাছে পায়নি শঙ্খ। বৌভাতের পর থেকেই কাকা ও ওই মেয়েটির ঘটনা নিয়ে কেটে গিয়েছিলো দিনগুলো। কিন্তু অবশেষে সমস্ত ভুল বোঝাবুঝি কাটিয়ে একে অপরের কাছাকাছি আসতে শুরু করেছে মোহর শঙ্খ ।কলেজে ছাত্র-ছাত্রী, অধ্যাপক-অধ্যাপিকাদের সঙ্গে ঘুরতে গিয়ে সেই জঙ্গলে আলিঙ্গনে মত্ত হয় মোহর-শঙ্খ। আর এমন একটা সময়ের সুযোগেই ছিল শ্রেষ্ঠা। এরপর গোটা কলেজকে এক জায়গায় জড়ো করে মোহর এবং শঙ্খের বিরুদ্ধে অভিযোগ তোলেন শ্রেষ্ঠা।তবে কি মোহর শ্রেষ্ঠার ফাঁদে পা ফেলবে।আবারও কি আলদা হবে শঙ্খ ও মোহর।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button