বিনোদন

খেলায় মত্ত ইউভান, একফ্রেমে ধরা দিল রাজ-শুভশ্রীর দুই সন্তান! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ইউভান। বাংলা চলচ্চিত্রের একজন অত্যন্ত জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর একমাত্র ছেলে ইউভান। একমাত্র স্ত্রী জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমা দিয়েই বাংলা সিনেমা জগতে প্রবেশ করেন এবং তার প্রথম ছবিই হিট হয়। তিনি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান কিন্তু আজকে সফলতার পরে নেই কোনো অহংকার।

টলিউডে রাজ ও শুভশ্রীকে ফ্যানেরা ভালোবেসে রাজশ্রী নাম দিয়েছেন। তাদের বিয়ের কয়েকমাস পরেই আসে সুখবর। সিনেমাতে পরিচালনার পাশাপাশি রাজ এবারে ব্যারাকপুরের তৃণমূল প্রাথী হিসেবে ভোটে দাঁড়িয়েছেন। দ্বিতীয় দফার ভোট শেষ তাই ভোটার প্রচার নিয়ে বেশ ব্যাস্ত আছেন রাজ। কিন্তু নিজের কাজের ব্যাস্ততার মাঝেও ভোলেননি একমাত্র ছেলে ইউভানের খোঁজ নিতে।

সম্প্রতি ইউইভানকে দেখা গেলো বাড়িতে খেলতে। শুধু তাই নয় খেলতে গিয়ে তিনি করছেন তার শক্তি প্রয়োগও। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই খুদের খেলা দৃশ্যই দেখে মুগ্ধ হয়ে করছে প্রশংসা। ভিডিওর নিচে বাড়ছে লাইক ও কমেন্টসের সংখ্যা।ইউভানের ওই ভিডিওটিতে দেখা যায়, ‘কাউন্ট অন মি’ গানের তালে নাচ করছে ও সেই সঙ্গে খেলা করছে সকলের প্রিয় ইউভান। আপনমনে খেলে যাচ্ছে সে, আর তার চারপাশে ঘুরে বেড়াচ্ছে জিলাটো। কিন্তু কে এই জিলাটো?

জিলাটো হলো ইউভানের দাদা অর্থাৎ শুভশ্রীর বোরো ছেলে। কি চমকে গেলেন তো? আসলে জিলাটো হলো রাজ-শুভশ্রীর পোষ্য। চার পায়ে জিলাটো যেন ইউভানের মতোই সকলের প্রিয় হয়ে উঠেছে। এই ভিডিওটি শেয়ার করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন, ‘আমার আনন্দ…ইউভান ও জিলাটো’।

Back to top button