বিনোদন

ফুলসজ্জার খাটে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত নীল-তৃণা, নব দম্পতির ছবিতে ঝড় উঠলো নেটদুনিয়ায়, দেখুন ছবি

টলিউডের সেলেব জুটি নীল-তৃনার বিয়েতে মেতে উঠেছেন টলিউডের অন্যান্য তারকারাও। নীল-তৃনা বিবাহ বন্ধনে আবদ্ধ হতেই সোশ্যাল মিডিয়ায় ভালোবাসা, আশীর্বাদে ভরিয়ে দিচ্ছেন ভক্তরা। শুধু তাই নয়, তারকারাও শুভেচ্ছা ও আশীর্বাদে ভরিয়ে দিয়েছেন এই নবদম্পতীকে। উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীও।

নীল-তৃনার বিয়ের ছবি ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। একের পর এক ছবি পোস্ট করে ঝড় তুলেছেন এই সদ্য বিয়ে করা নবদম্পত্যি। সম্প্রতি নীল-তৃনার আরো একটি ছবি ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যা প্রকাশ্যে আসতেই ঝড় ওঠে নেটদুনিয়ায়। রাতের ঘুম উড়ে যায় নেটিজেনদের। ছবিটিতে বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

নীল-তৃনার ওই ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে, ফুলসজ্জার খাটে বসে নীল-তৃনা । নীলের বুকে হেলান দিয়ে বসে নব বধূ। যেখানে তাদের দুজনের পরনে দেখা গিয়েছে সালোয়ার ও জিন্স টিশার্ট।

হালকা গোলাপি রঙের তৃনার পরনের ওই সালোয়ার নজর কেড়েছে নেটিজেনদের। নো মেকাপ লুকে দেখা গিয়েছে নববধূকে। গলায় বিয়ের ভারি মালা। সাধারণ পোশাকের সঙ্গে সেই মালা গলায় দিয়ে পোজ দিয়েছেন তৃনা।

তাদের ফুলজজ্জার খাট সাজানো হয়েছে গোলাপের পাপড়ি দিয়ে। আর সেখানেই ঘনিষ্ঠভাবে বসে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন নীল-তৃনা।

Back to top button