বিনোদন

তৃনার সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট নীলের, বিশেষ দিনে স্ত্রীর জন্য ভালোবাসার বার্তা নায়কের

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় জুটি নীল তৃনা জুটি। বর্তমানে হিট জুটি। সম্প্রতি তারা তাদের বিয়ে সেরে ফেললেন খুব জাগজমক ভাবে। ফ্যানেরা ভালোবেসে জুটির নাম দিয়েছেন তৃনীল। তারা একসঙ্গে কখনও ধারাবাহিকে জুটি বাঁধেননি। জী বাংলায় জিনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ তে নিখিল আর ষ্টার জলসায় ‘খড়কুটো’ ধারাবাহিকে গুনগুন চরিত্রে তারা সকল দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। শ্যামা ও নিখিল আর গুনগুন ও সৌজন্যের জুটির অভিনয় প্রত্যেকটি দর্শকের মনে জায়গা দখল করে আছে।

এই জুটি ১০ বছর ধরে প্রেম করে ৪ ঠা ফেব্রুয়ারি তাদের প্রেম পরিপূর্ণতা লাভ করে।আর সেই বিয়ের দেখতে দেখতে এক মাস পার হয়ে গেলো । ১৪ই ফেব্রুয়ারি ছিল ‘তৃনীল’ জুটির গ্র্যান্ড রিসেপশন, আর সেই দিনের কথা মনে করেই শনিবার গভীর রাতে স্ত্রীর সঙ্গে আদুরে সেলফি পোস্ট করলেন নীল। ছবিটিতে একেবারে নতুন বৌয়ের সাজে দেখা মিলেছে তৃনার। পরনে লাল শাড়ি, আর হলুদ ব্লাউজ- মাথায় চওড়া করে সিঁদুর পরেছেন, গলায় জ্বলজ্বল করছেন নীলের নামের মঙ্গলসূত্র, কানে ঝুমকো, মাথায় টিপ- সব মিলিয়ে অসাধারণ দেখাচ্ছিল নায়িকাকে।

আর অন্যদিকে নীলের পরনে দেখা গিয়েছিও কমলা রঙের কুর্তা আর পশমিনা স্কার্ফ গলায় ঝোলানো। ছবির ক্যাপশনে নীল লিখেছেন, ‘এক মাস…. ম্যাজিক্যাল’। এই ছবির কমেন্ট বক্সে তৃণা লেখেন, ‘ফরএভার’ (আজীবনের মতো)।ছবিটিতে নীল-তৃনার হাসিতে যেন মেতে উঠেছেন নেটিজেনরা। ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনরাও শুভেচ্ছায় ভরিয়ে দে এই নবদম্পতীকে।

Back to top button